১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মালদ্বীপের সমুদ্রে মৎস্যকন্যা সোনাক্ষী

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৮, ৭:২২ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:৮ বছর আগে ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু করে ছিলেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। সিনেমাটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসাসফল ছবির মর্যাদা লাভ করে।

এর চারবছর পর একই অভিনেতার সঙ্গে করেন দাবাং টু, সেটিও ছিল সুপার হিট। এছাড়া ৮ বছরের অভিনয় জীবনে জুটি বেঁধেছেন অক্ষয় কুমার, অজয় দেবগান, শহিদ কাপুরসহ আরও কয়েক জনের সঙ্গে। তার মধ্যে ফ্লপ ছবিও যেমন আছে, তেমনি রাউডি রাঠোর, সন অব সর্দারের মতো ব্যবসাসফল ছবিও আছে।

তবে সিনেমার চেয়ে অন্যান্য কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি আলোচনায় থাকেন তিনি। এই যেমন সম্প্রতি ব্যাক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে একটি লাল রঙ্গের নেটের গাউন পড়া ছবি প্রকাশ করেন সোনাক্ষী। ছবিটিতে সোনাক্ষীর শারীরিক অবয়ব ফুটে উঠেছে। আর তাতেই তাকে নিয়ে হামলে পড়েছিলেন তার ভক্তরা।

এবার আলোচনায় এলেন মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে। সেখানে সমুদ্র সৈকতে নিজেকে মৎস্যকন্যা রূপে হাজির করলেন তিনি। মৎস্যকন্যার মতো ছবি তুলেছেন। সেটি পোস্টও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশনে লিখেছেন, ‘মৎস্যকন্যারা বেঁচে আছে।’

সোনাক্ষী অভিনীত সর্বশেষ ছবি ছিলো ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’। ছবিটি ২০১৮ সালের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে তেমন সাড়া পায়নি এটি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT