১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মান ভাঙাতে স্ত্রীকে চুম্বন, স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে দিল স্ত্রী

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০১৮, ১২:৪৮ অপরাহ্ণ


ডেক্স নিউজ : স্বামী-স্ত্রীর মধ্যে টুকটাক ঝগড়াঝাটি চলত প্রায়ই। এমনই এক ঝগড়ায় স্ত্রীর মান ভাঙাতে তাঁকে চুম্বন করেছিলেন চিত্রশিল্পী স্বামী করণ। প্রথমে কোনো আপত্তি করেননি সেই নারী। তবে পরক্ষণেই রাগে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে দিয়েছেন তিনি।

ঘটনাটি ভারতের রাজধানী দিল্লির রনহোলার। ২২ বছরের সেই নারী আট মাসের অন্তঃসত্ত্বা বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

শনিবার রাতে স্ত্রীর মান ভাঙাতে তাঁকে চুম্বন করেছিলেন তাঁর চিত্রশিল্পী স্বামী করণ। প্রথমে কোনো আপত্তিও করেননি ওই মহিলা। তারপরই আচমকা রাগের চোটে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে নেন তিনি।

বর্তমানে সফদরজং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন করণ। তার জিহ্বায় অপারেশন হবে শীঘ্রই। তবে তিনি ফের কথা বলতে পারবেন কি না, তা এখনও নিশ্চিত নয়।

স্থানীয়রা জানিয়েছেন, বিবাহিত জীবনে খুশি ছিলেন না ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, স্বামীকে দেখতে ভালো না। পুলিশও জানিয়েছে, মাঝেমধ্যেই ঝগড়া লেগে থাকত স্বামী-স্ত্রীর মধ্যে।

বিষয়টিতে রীতিমতো পুলিশে অভিযোগ জানিয়েছেন স্বামী করণ। তিনি বলেন, একটি বিষয়ে তর্ক হচ্ছিল তাঁর স্ত্রীর সঙ্গে। সেই সময় স্ত্রীর মান ভাঙাতে তিনি তাঁকে চুম্বন করতে গিয়েছিলেন। তখনই স্ত্রী কামড়ে তাঁর অর্ধেক জিভ ছিঁড়ে নিয়েছে।

৮ মাসের গর্ভবতী সেই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের জেরায় অভিযোগ স্বীকার করেছেন ওই নারী। তিনি জানান, দুই বছর আগে তাঁর বিয়ে হয়েছে। তিনি তাঁর স্বামী ও বিবাহিত জীবন নিয়ে খুশি নন। এসব বিষয় নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সে ঘটনাটি ঘটেছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT