২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মান্দায় অন্ত:সত্ত্বা গৃহবধুর লাশ সেপটিট্যাঙ্কি থেকে উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৮, ১১:৩৭ পূর্বাহ্ণ


মাহমুদুন নবী বেলাল (নওগাঁ প্রতিনিধি) – নওগাঁর মান্দায় মোছা. সজনি নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধুর লাশ সেপটিট্যাঙ্কি থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ দুপূর ১২ টার দিকে উপজেলার চকভালাইন গ্রামের নিজ বাড়িত সেপটিট্যাঙ্কি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী পলাতক রয়েছেন।
স্থানীয় ও পুলিশ জানান, মান্দা উপজেলার চকভালাইন গ্রামের একটি ফাঁকা মাঠে বাড়ি করে স্ত্রী মোছা. সজনি ও ওয়াজেদ আলী থাকতেন। সজনি চার/পাঁচ মাসের অন্ত:সত্ত্বা ছিলেন। গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে পরিবারিক কলহ শুরু হয়। এক পর্যায় স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী মোছা. সজনিকে মারপিট করেন। এরপর রাতে তারা ঘুমিয়ে যান। সকালে পাশের বাড়ির এক মহিলা ওয়াজেদ আলীর বাড়ির সেপটিট্যাঙ্কির ঢাঁকনি সরানো দেখে বন্ধ করে দিতে যান। এসময় সেপটিট্যাঙ্কির মধ্যে কাপড়সাদৃশ্য দেখে গ্রামবাসিদের সংবাদ দেন। এরপর স্থানীয়রা পুলিশে সংবাদ দিলে সেপটিট্যাঙ্কির মধ্যেমোছা. সজনির লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT