২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

মাদক বিরোধী অভিযানে আটক ৪১

প্রকাশিতঃ মে ২১, ২০১৮, ৩:২১ পূর্বাহ্ণ


জয়পুরহাটে মাদক বিরোধী অভিযান চালিয়ে জেলার পাঁচটি উপজেলা থেকে মোট ৪১জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীকে আটক করেছে র‌্যাব ও পুলিশ। শনিবার দুপুর থেকে রোববার দুপুর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

র‌্যাবের অভিযানে আটককৃতদের মধ্যে ৪ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও একজনকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ( জরিমানা) দিয়েছেন র‌্যাব-৫ এর ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৫ রাজশাহী সদর দফতর ও র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, এসব মাদক সেবনকারীদের শনিবার বিকালে শহরের শহীদ জিয়া কলেজ মাঠ থেকে আটক করা হয়। এছাড়া পৃথক অভিযানে রোববার দুপুরে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কুঠাহারা গ্রামে অভিযান চালিয়ে ৯৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ জিয়াউল ইসলাম (৪১) নামে এক মাদক ব্যবসায়কে আটক করে র‌্যাব। আটক জিয়াউল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

অপর দিকে রোববার ভোররাতে মাদক বিরোধী পৃথক পুলিশি অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে।

জয়পুরহাট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আকরাম হোসেন জানান, আটককৃতদের মধ্যে জয়পুরহাট সদর উপজেলা থেকে ১০ জন, পাঁচবিবি থেকে ৯ জন, আক্কেলপুর থেকে ৮ জন, কালাই থেকে ৪ জন এবং ক্ষেতলাল উপজেলা থেকে ৫ জন রয়েছে। জনগণের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে জেলায় সন্ত্রাস ও মাদক বিরোধী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT