২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

মাদক থেকে ফিরে আসলে পুনর্বাসিত করা হবে: ডিআইজি বরিশাল রেঞ্জ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮, ৩:৩৭ অপরাহ্ণ


বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, পিপিএম বলেছেন, মাদক সেবী ও বিক্রেতাদের সামনে দুটি পথ খোলা আছে। এর একটি কারাগারে আটক থাকা অন্যটি মাদকের সাথে সব ধরনের সম্পর্ক ছিন্ন করে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসা। যারা এ পথ থেকে ফিরে আসবে তাদের সমাজে পুনর্বাসিত করা হবে। তাদের উপার্জনের সুযোগ সৃষ্টি করে দেওয়া হবে এবং মাদকসেবীদের মাদক নিরাময় কেন্দ্রে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

বুধবার পিরোজপুর পুলিশ লাইনস্ মিলনায়তনে আত্মসমর্পণকারী মাদক সেবী ও বিক্রেতাদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পিরোজপুরের সিনিয়র সাংবাদিক গৌতম চৌধুরী, ভান্ডারিয়ার মাদক বিক্রেতা কামাল সিকদার ও মঠবাড়িয়ার মনির বয়াতী।

এসময় পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, পিপিএম আনুষ্ঠানিকভাবে গণপূর্ত বিভাগ ২ কোটি ২২ লক্ষ টাকা ব্যয়ে ৩ হাজার ৩ শত ৫০ বর্গফুটের আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শহর পুলিশ ফাড়ির নব নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন। এ ভবনে পুলিশ সদস্যদের বসবাসের পাশাপাশি অস্ত্রাগার এবং আসামি রাখার হাজতখানাও রয়েছে।

এর আগে সকাল ১১টায় ডিআইজি সরকারি সোহরাওয়ার্দী কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং ও ট্রাফিক বিষয়ক সচেতনতা শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন এবং ছাত্রদের এ সকল অপরাধ থেকে দুরে থেকে প্রিয় মাতৃভুমি গড়ার কাজে নিজেকে নিয়োজিত করার আহ্বান জানান তিনি।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT