২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশিতঃ মে ২০, ২০১৮, ৯:১৬ অপরাহ্ণ


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘যুব সমাজ ও তাদের মেধা বাঁচিয়ে রাখতে মাদক নিয়ন্ত্রণ এখন জরুরি হয়ে পড়েছে। পুরো জাতির জন্য মাদক এখন উদ্বেগের বিষয়।’

রাজধানীর গুলিস্তানে জিরো পয়েন্টে রোববার দুপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মাদকবিরোধী বিশেষ অভিযানের স্টিকার উদ্বোধন করার সময় এসব কথা বলেন তিনি।

মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামতে সবার প্রতি আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এ সময় বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাদকবিরোধী এই অভিযান শুরু হয়েছে। যে কারণে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাদকের বিরুদ্ধে যুদ্ধে নামতে হবে। এই অভিযানের স্লোগান হচ্ছে, ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’।

এই যুদ্ধে জনগণেরই জয় হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘এজন্য যার যার অবস্থান থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে হবে।’

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে যেভাবে জিরো টলারেন্স নীতি নিয়ে অভিযান চলছে, তেমনি মাদকের বিরুদ্ধেও এই নীতি অনুসরণ করা হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।’

এ সময় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী, র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদসহ পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি ও র‍্যাবের ডিজি কয়েকটি বাসে মাদকবিরোধী অভিযানের স্টিকার লাগান।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT