১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মাইক্রোবাস থেকে রাস্তায় নবজাতককে রেখে চলে গেলেন নারী

প্রকাশিতঃ জুন ৭, ২০১৮, ১১:১০ পূর্বাহ্ণ


চলন্ত মাইক্রোবাস থামিয়ে রাস্তায় এক নবজাতককে রেখে চলে গেলেন এক নারী। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের মুজাফ্ফরনগর শহরে এই ঘটনা ঘটেছে। এই ঘটনার ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়, যা নিয়ে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

আজ বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ভিডিওসহ সংবাদটি প্রকাশ করেছে। ভিডিও ফুটেজে দেখা যায়, একটি চাপা রাস্তায় ধূসর রঙের মাইক্রোবাস চলছিল। আকস্মিকভাবে মাইক্রোবাসটি একটি বাসার সামনে দাঁড়াল। মুহূর্তের মধ্যে বাসটির জানালা খুলে রাস্তায় সঙ্গে লাগা সিঁড়িতে পোঁটলায় মোড়ানো এক নবজাতককে রেখে দ্রুত চলে গেলেন মাইক্রোবাস আরোহী এক নারী।

মুজাফ্ফরনগর জেলা চিকিৎসা কর্মকর্তা বলেছেন, ‘নবজাতককে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে গুরুতর অবস্থায় আছে। তবে আমরা তাকে সুস্থ করে তুলতে পারব বলে আশাবাদী।’

গত রোববার কেরালায় এ ধরনের আরেকটি ঘটনা সবার নজরে আসে। যেখানে এক প্রেমিকযুগল সামাজিক লোকলজ্জার ভয়ে তাঁদের পাঁচ দিন বয়সের এক শিশুকে ফেলে রেখে যান। পরে অবশ্য ওই প্রেমিকযুগলকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদ সংস্থা দ্য এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) অফিশিয়াল টুইটারে ভিডিওটি পোস্ট করে বলছে, নবজাতককে গাড়ি থেকে রাস্তার ওপর ফেলে রেখে যান অজ্ঞাতপরিচয় এক নারী।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT