২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ণ


কক্সবাজারের মহেশখালী উপজেলায় চিংড়ির ঘের নিয়ে বিরোধের জেরে স্থানীয় জিয়াবুল হোছাইন (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাঁর ব্যবসায়িক অংশীদার রেজাউল করিমকে কুপিয়ে আহত করা হয়। আজ বুধবার বিকেল সাড়ে চারটায় উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জিয়াবুল হোছাইন মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাতারবাড়ী ইউনিয়নের মগডেইল এলাকার বাসিন্দা আওয়ামী লীগ কর্মী জিয়াবুল হোছাইনের সঙ্গে একই এলাকার শামসুল আলমের মধ্যে চিংড়ির ঘের নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ বিকলে বাংলাবাজার থেকে ব্যাটারিচালিত অটোরিকশা করে জিয়াবুল হোছাইন ও তাঁর ব্যবসায়িক অংশীদার রেজাউল করিম বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি স্থানীয় গ্রাম পুলিশ আবদুল মালেকের বাড়ির সামনে আসলে প্রতিপক্ষ শামসুল আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাঁদের গতি রোধ করে। পরে অটোরিকশা থেকে নেমে চলে যাওয়ার সময় সন্ত্রাসীরা দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। হাসপাতালে নেওয়া হলে জিয়াবুল মারা যান। আর রেজাউল করিম চিকিৎসাধীন।

খবর পেয়ে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বাড়িতে অভিযান চালান। তিনি বলেন, আহত অবস্থায় জিয়াবুল হোছাইনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরার জন্য পুলিশ চেষ্টা করছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT