১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মনোনয়নপত্র জমা নিয়ে ত্রিপুরায় সংঘর্ষ, আহত ৩০

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ৫:৪৪ অপরাহ্ণ


এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। তাই শাসক দল বিজেপি প্রার্থীর পাশাপাশি, কংগ্রেস, সিপিআই (এম) এবং অন্যান্য দল’র প্রার্থীরা পশ্চিম জেলার অন্তর্গত ডুকলী ব্লক অফিসে মনোনয়নপত্র পেশ করতে আসেন।

হঠাৎ করে বিভিন্ন দল’র কর্মী সমর্থকরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন বলে অভিযোগ করেন আমতলী এলাকার এসডিপিও অজয় কুমার দাস। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ তাদের লাঠিচার্জ করে। এ সময় পুলিশের উপর হামলাকারীরা ইটপাটকেল, পাথর ছুড়ে বলেও অভিযোগ করেন তিনি। এতে বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সূর্য্যমণিনগর বিধানসভার এমএলএ রামপ্রসাদ পাল।

তিনি অভিযোগ করেন পুলিশ কর্মকর্তা কোনো নির্দেশ ছাড়াই ব্লক অফিসে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করে ছিলেন। এ সংঘর্ষের জেরে প্রায় ৩০জন বিজেপি কর্মী আহত হন। এ ঘটনার তীব্র নিন্দা জানান এমএলএ।

এদিন ডুকলী ব্লকে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা প্রার্থীদের সঙ্গে গিয়ে ছিলেন। তিনি অভিযোগ করেন তারা অফিসে প্রবেশ করা মাত্র একদল দুষ্কৃতি পেছন থেকে কংগ্রেস কর্মীদের উপর আক্রমণ করে এবং মনোনয়নপত্র ছিনিয়ে নেয়। তবে আক্রমণকারীরা পেছনে থাকায় তাদের তিনি দেখেননি বলেও জানান।

এদিকে খোয়াই জেলার তুলাশিখর ব্লকেও মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ত্রিপুরার একাধিক এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT