১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

মতলব ডিগ্রি কলেজ’কে সরকারি করায় আনন্দ উদযাপন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৮, ৯:১৯ অপরাহ্ণ


মোঃ রবিউল অাউয়াল (মতলব প্রতিনিধি) চাঁদপুর,মতলবে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, শীঘ্রই দেশব্যাপী উপযুক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্ত করা হবে। সেই সাথে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সহশিক্ষা নিশ্চিত করা হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) মতলব ডিগ্রী কলেজ প্রাঙ্গনে আয়োজিত আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতলব কলেজকে সরকারিকরণ উপলক্ষে এই আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী শারীরিক শিক্ষার প্রতি গুরুত্ব আরোপ করে বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানে একজন করে শারীরিক শিক্ষক নিয়োগ করা হবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগ সরকারের শাসনামলের বিভিন্ন সময়ে বাংলাদেশে প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের সরকারিকরণ হয়। এতে গ্রাম থেকে শহর পর্যন্ত সকল শিক্ষার্থীর শিক্ষার সমান সুযোগ নিশ্চিত হয়। তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গীবাদ দূর করতে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সচেতন থাকতে হবে। এর আগে সেখানে মতলব কলেজকে সরকারিকরণ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এ সময় মতলব সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল কালাম আল আজাদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ,

মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, পৌর মেয়র আওলাদ হোসেন লিটনসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকরা উপস্থিত ছিলেন। আনন্দ শোভাযাত্রাটি কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT