১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে দুবাই যাচ্ছেন ইমরান খান!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৮, ৭:৩২ অপরাহ্ণ


ডেস্ক নিউজ: বহুল প্রতীক্ষিত লড়াই, ভারত আর পাকিস্তানের মধ্যকার ক্রিকেট ম্যাচ। যে ম্যাচকে ঘিরে দর্শকদের আগ্রহ উদ্দীপনার কমতি নেই। সদ্য পাকিস্তানের প্রধামন্ত্রী হওয়া বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান যদি এমন একটি ম্যাচে মাঠে উপস্থিত থাকেন, তবে কেমন হয়?

পাকিস্তানি গণমাধ্যমের খবর, ১৯ সেপ্টেম্বরের ম্যাচটি দেখতে দুবাইতে যেতে পারেন ইমরান খান। আপাতত তিনি দু’দিনের রাষ্ট্রীয় সফরে সৌদি আরব রয়েছেন। সেখান থেকে সরাসরি দুবাইয়ে যেতে পারেন বলে খবর ছাপিয়েছে পাকিস্তানের কয়েকটি গণমাধ্যম।

পাকিস্তান আর ভারতের মধ্যে রাজনৈতিক বৈরিতার বিষয়টি সবারই জানা। তাদের একসঙ্গে করার একমাত্র মাধ্যমই যেন এই ক্রিকেট। রাজনৈতিক টানাপোড়েনে এই লড়াইটাও এখন দেখা যাচ্ছে কালেভদ্রে। দুই দল দ্বিপক্ষীয় সিরিজ খেলছে না, আইসিসির ইভেন্টগুলো ছাড়া দেখা মেলা ভার।

এশিয়া কাপ আবারও মুখোমুখি করিয়ে দিচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে। ২০১৭ সালের জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির পর এবারই প্রথমবারের মতো মাঠের লড়াইয়ে নামতে যাচ্ছে ভারত আর পাকিস্তান। আর সংযুক্ত আরব আমিরাতে তারা একে অপরের মুখোমুখি হচ্ছে দীর্ঘ ১২ বছর পর (২০০৬ সালে সর্বশেষ)।

এমন এক লড়াইয়ে ইমরান খানের মতো ব্যক্তিত্ব উপস্থিত থাকলে দুই দেশের জন্যই সেটা বেশ আনন্দের খবর হবে। ইমরান তো এখন আর শুধু ক্রিকেটার নন, পাকিস্তানের প্রধানমন্ত্রীও। খেলার ফাঁকে নিশ্চয়ই অভ্যন্তরীণ অনেক সমস্যা সমাধানের বিষয় নিয়েও আলোচনা হবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT