২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

ভাইসহ যুবলীগ নেতা খুনের ঘটনায় মামলা

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ১০:০৫ পূর্বাহ্ণ


চট্টগ্রামের সীতাকুণ্ডে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা রমজান আলী খোকন (২৭) ও তার ছোট ভাই মোহাম্মদ সিজান (১৬) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) দিনগত রাতে নিহতদের বড়ভাই সেলিম উদ্দিন মামলাটি দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, মামলায় উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া ৩৪ জনের নাম উল্লেখসহ আরও ১৫-২০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

নিহতরা সীতাকুণ্ডের বারৈয়ারঢালা ইউনিয়নের মহালঙ্গা গ্রামের বাসিন্দা। এদের মধ্যে খোকন স্থানীয় বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সদস্য। তিনি সীতাকুণ্ডের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য দিদারুল আলমের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

উল্লেখ্য, জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার বিকেলে সীতাকুণ্ডের ছোট দারোগাহাটের একটি কমিউনিটি সেন্টারে বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে রাত ৮টার দিকে দুই ভাই বাড়ি ফিরছিলেন। পথে তাদের ওপর হামলা হয়। এ সময় গুরুতর আহত রমজান ও সিজানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক রমজানকে মৃত ঘোষণা করেন। পরে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থা সিজানেরও মৃত্যু হয়।

তবে একই মোটরসাইকেলে থাকা মো. মোবারক অক্ষত রয়েছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT