২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বড়াইগ্রামে শোক দিবস পালনে এমপির বাধা, আহত ১০

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৮, ২:৩২ অপরাহ্ণ


মো: জাহিদ আলী (নাটোর প্রতিনিধি) – নাটোরের বড়াইগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত শোক সভায় আসার পথে অতর্কিত হামলায় ১০ জন আহত ও কমপক্ষে ১০ টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।

বুধবার বিকালে বড়াইগ্রাম পৌরসভা চত্ত্বরে পৌর যুবলীগের উদ্যোগে শোক সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এ শোক সভায় যোগদানের জন্য বিকাল সোয়া পাঁচটার দিকে জোনাইল ও চান্দাই ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রাসহ উপজেলার রোলভা ও মামুদপুরের মাঝামাঝি এলাকায় আসলে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সমর্থিত সাইফুল ইসলাম মেম্বারের ১৪-১৫ জন লোক রড ও লাঠিসোটা নিয়ে তাদের উপর অতর্কিত হামলা করে।

এ ঘটনায় জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মাহতাব উদ্দিন মাষ্টার, ৭নং চান্দাই ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজ, আওয়ামীলীগ কর্মী নজু খাঁ ও মেহেদী হাসানসহ ১০ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করাসহ অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পরে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাসকে ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, সবাই সরকার পক্ষের লোক কার কথা বলবো ভেবে পাচ্ছি না। তবে ঘটনাটি সত্য। এর জন্য তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT