১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বড়াইগ্রামে প্রকাশ্যে মাদকসেবন ও জুয়া খেলার অপরাধে আটক ৩১

প্রকাশিতঃ আগস্ট ৬, ২০১৮, ৩:৫৮ অপরাহ্ণ


মো: জাহিদ আলী (বড়াইগ্রাম প্রতিনিধি) – নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামের বিভিন্ন স্থানে র‌্যাব-৫ এর অপারেশন দল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গাঁজা, প্লেইং কাড সহ ৩১ জন মাদক সেবী ও জুয়ারুকে আটক করেছে।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মোঃ আজমল হোসেন ও বড়ইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার হোসেন পারভেজ এর যৌথ নেতৃত্বে রবিবার (০৫ আগষ্ট) বিকাল ০৪:৩০ ঘটিকা হইতে রাত্রি ০৯:০০ ঘটকা পর্যন্ত বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামস্থ এলাকার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক বিক্রয়, প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ৪০৫ গ্রাম (চারশত পাঁচ) গাঁজা, ০৯ সেট (নয়) প্লেইং কার্ড, নগদ ৬,০০০/- (ছয় হাজার) টাকা সহ মোট ৩১ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, গোপালপুর ইউনিয়নের ওসমান খাঁ (৫০), ব্রক্ষত্রপাড়া গ্রামের মিজানুর রহমান (২৫), পাড় গোপালপুর গ্রামের আজির উদ্দিন প্রাং (৪৮), নওগ্রামের হযরত আলী মোল্লা (৬০), হাসেম মন্ডল (৪৮), পরিতোষ কুমার সরকার (৩০), সুলতান মন্ডল (২৬), গোহের মিয়া (৫০), ফুরকান মোল্লা (৫০), আকরাম প্রাং (৩২), আমজাদ মন্ডল (৪৫), আরব আলী (৩০), জাহিদুল হক সেলিম (৪৭), সিরাজ (২৯), মনিরুল ইসলাম (২৬), আবুল হাসেম ড্রাইভার (৬০), পান্নু (৩৫), আকুল (৩৬), কালু প্রাং (৩৫), আরিফ শেখ (৩৩), সাইফুল প্রাং (৫৮), মফিজ উদ্দিন (৫২), ইয়াছিন প্রাং (৪৩), জাহাঙ্গীর আলম (৩৫), শ্রী সুদর্শন কুমার (২৫), হামিদ (৩০), মোহাম্মদ আলী (৫৭)। উপরুক্ত আসামীগনকে ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। এবং জিয়ারুল মোল্লা (২৭), আলমগীর হোসেন (৩৫), জনি খন্দকার (২৫), রইস উদ্দিন প্রাং (৩০) কে ১(এক) মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।

পরে র‌্যাব-৫ এর ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়। এবং সকল মাদকদ্রব্য ও জুয়া সামগ্রী ধ্বংস করা হয়।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT