১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশিতঃ জানুয়ারি ২১, ২০১৮, ১২:১০ অপরাহ্ণ


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে পুলিশ। শনিবার মধ্যরাতে উপজেলার শাহবাজপুর কান্নু মিয়া সড়কে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের সময় সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির ও ওসিসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের দাবি প্রতিপক্ষের গুলিতে তাদের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, দুটি কার্তুজ, চারটি ব্যবহৃত গুলির খোসা, দুটি রামদা, দুইটি বল্লম উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজন গ্রামের আকতার হোসেনের ছেলে আবুল বাশার এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুতিয়ারা গ্রামের আব্দুল আওয়ালের ছেলে এন্তা ডাকাত ওরফে ওহাব।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, শুক্রবার রাতে দুই ডাকাতকে আটকের পর তাদের কাছে স্বর্ণ ও নগদ অর্থ উদ্ধার করা হয়। পরে শনিবার রাতে তাদের দেয়া তথ্যমতে ডাকাতির বাকি লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযানে বের হয় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।

ওসি আরও জানান, নিহত ওহাবের বিরুদ্ধে হত্যাসহ ডাকাতির ছয়টি মামলা রয়েছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT