১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ব্রাজিলে নিকের কনসার্টে প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ জুলাই ২, ২০১৮, ১২:৩০ অপরাহ্ণ


ব্রাজিলের গোয়ানিয়াতে ‘ভিল্লামিক্স উৎসব ২০১৮’ আয়োজনে গান গাইছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। আর এ সময় মঞ্চে উঠে নিজের মুঠোফোনে সেই ছবি তুলেছেন বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ঘটনাটি গত শনিবার রাতের। এরই মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই দুই তারকার ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। এই কনসার্টে আরও গান গেয়েছেন কানাডার জনপ্রিয় পপ গায়ক শন মেন্ডেস এবং জর্জ ও মাতু।

গত বৃহস্পতিবার গভীর রাতে ব্রাজিলের উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। মুম্বাই বিমানবন্দরে তাঁদের দুজনকে হাতে হাত রেখে হাঁটতে দেখা যায়। গাড়ি থেকে নেমে এভাবেই বিমানবন্দরের ভেতরে ঢুকে যান তাঁরা। এ সময় তাঁদের দুজনের পরনে ছিল জাম্প স্যুট।
সেদিন সন্ধ্যায় ভারতের অন্যতম ধনকুবের ও রিলায়েন্স গ্রুপের মালিক মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি আর শ্লোক মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টিতে নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানে প্রিয়াঙ্কাকে দেখা গেছে একেবারে ‘দেশি’ লুকে। শাড়ি পরে হাজির হন তিনি। আর তাঁকে শাড়িতে দেখে বেশ খোশমেজাজে ছিলেন নিক। সেই পার্টিতে আকাশ আম্বানি আর শ্লোক মেহতার সঙ্গে ছবি তোলেন প্রিয়াঙ্কা।

এর আগে গোয়াতে গিয়ে নিক জোনাসকে সঙ্গে নিয়ে চমৎকার কয়েকটা দিন কাটিয়েছেন প্রিয়াঙ্কা। এ সময় তাঁদের সঙ্গে আরও ছিলেন প্রিয়াঙ্কার কাজিন পরিণীতি চোপড়া।

মা মধু চোপড়ার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য গত ২১ জুন নিক জোনাসকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন প্রিয়াঙ্কা। অনেকেই বলছেন, জুলাই মাসেই এই দুই তারকার বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

এদিকে আগে থেকেই শোনা গেছে, সালমান খানের নতুন ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবির নাম ‘ভারত’। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য কথা। আদৌ এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে কি না, তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে। কেন? শোনা যাচ্ছে, ‘ভারত’ ছবিতে অভিনয়ের জন্য নির্মাতাদের কাছে নাকি ১২ কোটি রুপি চেয়েছেন প্রিয়াঙ্কা। এই তারকাকে এত পরিমাণ অর্থ দেওয়ার জন্য নির্মাতারা কি প্রস্তুত আছেন? একদমই না। তাই ধারণা করা হচ্ছে, হয়তো ‘ভারত’ থেকে বাদ পরতে যাচ্ছেন প্রিয়াঙ্কা।
এদিকে এক জরিপে বিশ্বের সেরা ‘হটেস্ট ওম্যান’ হিসেবে নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের করা এই জরিপে বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর নাম প্রকাশ করা হয়েছে। সম্প্রতি ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের এক বিশেষ সংখ্যায় বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর তালিকা প্রকাশ করা হয়। যেখানে সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার। ‘ম্যাক্সিম’ ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে। ম্যাগাজিনটি লিখেছে, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, মেধা আর সৌন্দর্যের সেরা প্যাকেজ তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT