২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বেগম খালেদা জিয়া’কে সরকার চক্রান্ত করে বন্দী করে রেখেছে : মোজাম্মেল হক মিন্টু সওদাগর

প্রকাশিতঃ জুন ২৩, ২০১৮, ১:৪৬ অপরাহ্ণ


মোঃ আল আমিন (শরীয়তপুর প্রতিনিধি) – বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সদস্য, শরীয়তপুর জেলা বিএনপি’র সদস্য ও জাজিরা উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি, গণতান্ত্রিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি এবং শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃ মোজাম্মেল হক মিন্টু সওদাগর বলেছেন, বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী, আমাদের প্রাণপ্রিয় দেশমাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে বর্তমান সরকার চক্রান্ত করে দীর্ঘদিন যাবৎ বন্দী করে রেখেছে। আর দেশমাতার জামিন হওয়ার পরও আবার অন্য মামলা দিয়ে জেলে কষ্ট দিচ্ছে। আমরা বিএনপি’র কর্মীরা আজ এতিমের মতো দেশমাতাকে ছাড়া অনেক কষ্ট করে চলছি। তাই দেশমাতাকে ছাড়া চলা কতটা বেদনাদায়ক ও কষ্ট তা কেবল বিএনপির কর্মীরাই বুঝবে, অন্য কেউ নয়। আমরা এ থেকে মুক্তি চাই। গতকাল ঈদ পুণর্মিলনী উপলক্ষ্যে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে এক আলোচনায় তিনি এ সব কথা বলেন। এসময় জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র অবিলম্বে সকল মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলাও প্রত্যাহার দাবি করেন। আর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা সহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া চান তিনি। বেগম খালেদা জিয়া’র সু-চিকিৎসাও দাবি করেন তিনি।
তিনি আরও বলেন, দেশের বিভিন্ন স্থানে আমাদের দলীয় নেতাকর্মীদের ওপর সরকারী দল ও বাহিনী যে হামলা করেছে তা খুবই ন্যক্কারজনক। এভাবে দেশ চলতে পারে না। এই সরকারের পরিবর্তন চাই।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT