২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বিয়ে করছেন রণবীর-আলিয়া!

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৪:১২ অপরাহ্ণ


‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ হওয়ার অপেক্ষা। তারপরই নাকি দুই পরিবার একসঙ্গে বসে কথা বলে নেবে। আর সেখানেই ঠিক হয়ে যাবে বলিউডের অন্যতম জুটির বিয়ের দিন-তারিখ। ভাবছেন নিক-প্রিয়াঙ্কা, রণবীর-দীপিকার বিয়ের দিন, তারিখ তো স্থির হয়ে গিয়েছে। তাহলে এবার কাদের পালা, তাই তো?

সূত্র বলছে, এবার নাকি শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ হওয়ার পরই রণবীর কাপুরের বাবা-মা দেখা করবেন মহেশ ভাট এবং সনি রাজদানের সঙ্গে। রণবীরের বাবা-মায়ের সঙ্গে আলিয়ার বাব-মার দেখা হওয়ার পরই বলিউডের এই ‘আইটি কাপল’ বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে খবর।

স্পটবয়-এর খবর অনুযায়ী, পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ না হওয়া পর্যন্ত বিয়ে নিয়ে কথা বলতে চান না রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই সিনেমার শুটিং শেষ হলে তবেই দুই পরিবার ডিনারে বেরিয়ে নিজেদের সন্তানদের ভবিষ্যত নিয়ে কথা বলবেন। শুধু তাই নয়, রণবীর, আলিয়ার বিয়ে হবে এক্কেবারে ‘বিগ ফ্যাট ওয়েডিং’। সোনাম কাপুর, আওনন্দ আহুজা, বিরাট, আনুশকার মতোই রণবীর, আলিয়ার বিয়েতে বলিউডের চোখ ঝলসে যাবে বলে খবর পাওয়া যাচ্ছে।

শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। সেই থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর সোনাম-আনন্দের বিয়ের রিসেপসনে মুম্বইয়ের ‘দ্য লীলা’ হোটেলে একসঙ্গে হাজির হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তখন থেকেই তাঁদের সম্পর্কে স্ট্যাম্প পড়ে যায় বলে মনে করছে বলিউড। কিন্তু, সম্পর্ক নিয়ে যতই কানাঘুষো শুরু হোক না কেন, রণবীর কাপুর বা আলিয়া ভাট কিন্তু এ বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

শুধু তাই নয়, বিষয়টি নিয়ে মুখ খোলার মত কিছু হয়নি বলেও সংবাদমাধ্যমের সামনে মন্তব্য করেন রণবীর কাপুর। কিন্তু, ঋষি কাপুরের গলায় শোনা যায় অন্য সুর। তিনি বলেন, রণবীর, আলিয়ার সম্পর্ক নিয়ে সবাই সবকিছু জেনে গিয়েছে। তাই এই বিষয়ে নতুন করে কিছু বলার নেই তাঁর। তবে ছেলে যাতে শিগগিরই বিয়ে করে, সে বিষয়ে উদ্যোগী হয়ে ওঠেন ঋষি।

তিনি বলেন, রণবীর যদি এখনই বিয়ে করে নেন, তাহলে নাতি, নাতনিদের সঙ্গে তিনি খেলার সুযোগ পাবেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT