২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিয়ের দরকার নেই, বাচ্চা নিয়ে নাও : সালমানকে রানি

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৪:২৭ অপরাহ্ণ


‘দশ কা দম সিজন থ্রি’র ফিনালে দেখে মনে হবে যেন ‘তিন পাগলের মেলা’। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই টেলিকাস্ট হবে শাহরুখ ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গে শুট করা এপিসোডটি। তিন তারকার মজার আলাপচারিতাই মাত করবে এই পর্বে।

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, এই তিনজন চুটিয়ে মজা করছেন আর একে অপরের লেগ পুল করছেন। একটা সেগমেন্টে তো সালমান আর শাহরুখকে প্লাস্টিক বেবির ন্যাপি বদলাতেও দেখা যাবে।

৫২ বছরের অভিনেতা ভাইজান অবিবাহিত কিন্তু তাতে কী! কাজটা করলেন নিখুঁতভাবে। আর সেই দেখেই আনন্দের সঙ্গে রানি বলে উঠলেন, ওমা! সালমান শাদি ভাদি ছোড়ো, বাচ্চে প্যায়দা কর লো। তাতে হেসে উঠল উপস্থিত দর্শকও।

অন্য সেগমেন্টে সালমানকে ‘ব্যাড বয়’ আখ্যা দিয়ে শাহরুখকে বলতে শোনা গেল, সালমান তো মেয়েদের সঙ্গে ঠিক করে কথাটাও বলে না। তৎক্ষণাৎ সালমান সে কথা উড়িয়ে দিয়ে বললেন, আমি মেয়েদের সঙ্গে ভালোভাবেই কথা বলি।

রানি মুখোপাধ্যায়ও দুই সুপারস্টারের গলা জড়িয়ে ধরে রাখির বিখ্যাত ‘মেরে করণ অর্জুন আয়েঙ্গে’ দৃশ্য অভিনয় করেও দেখালেন। বলিউড বাদশা ও ভাইজানকেও দেখা গেল একে অপরের হিট গান ‘লুঙ্গি ডান্স’ ও ‘ঢিঙ্কা চিকা’তে নাচতে।

এই দুই নায়ক যাঁদের ঝামেলা একসময়ে প্রকাশ্যে এসেছিল তাঁরা এখন বেশ বন্ধু। দুজনই দুজনের প্রজেক্টকে সাপোর্ট করছেন। এমনকি শাহরুখ খানের পরবর্তী ছবি ‘জিরো’তে ক্যামিও রোলে অভিনয়ও করেছেন সালমান খান।

আসুন, দেখে নিই সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিতব্য সেই অনুষ্ঠানের প্রোমোটি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT