২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বিয়ন্সে আটকে ছিলেন মঞ্চে!

প্রকাশিতঃ জুলাই ৪, ২০১৮, ১০:৫২ অপরাহ্ণ


কানায় কানায় ভরা মিলনায়তন। হাজার হাজার চোখ বিয়ন্সে নোয়েলসের দিকে। দর্শকেরা চিৎকার, করতালি আর উল্লাসে ফেটে পড়ছেন এই শিল্পীর গান শুনে। কিন্তু শিল্পীর একেকটা পরিবেশনার পেছনে যে কত গল্প লুকিয়ে থাকে, তা খুব কম মানুষই জানে। সম্প্রতি এক টান টান উত্তেজনায় ভরা ঘটনা ঘটল বিয়ন্সের সঙ্গে। ‘অন দ্য রান টু’ নামের কনসার্টে বিয়ন্সে তাঁর পরিবেশনার ফাঁকে আটকে গেলেন মঞ্চে। পরে মই বেয়ে কনসার্ট আয়োজকেরা বিয়ন্সেকে নামিয়ে আনেন মঞ্চ থেকে।

সম্প্রতি পোল্যান্ডের ওয়ারশতে কনসার্ট করতে যান বিয়ন্সে ও তাঁর স্বামী জে জি। বিয়ন্সে হাজার হাজার দর্শকের সামনে নেচে-গেয়ে সন্ধ্যাকে জমিয়ে তুলেছিলেন। আধুনিক প্রযুক্তিতে বানানো চলমান এক মঞ্চে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ বিপদের সম্মুখীন হলেন। চলমান মঞ্চ চলতে চলতে একসময় আটকে যায়। মঞ্চের ওপরে বসেই শেষ করেন বাকি পরিবেশনা। নামতে পারছিলেন না নিচে।

প্রায় ২০ ফুট উঁচু চলমান মঞ্চ থেকে বিয়ন্সেকে নামানোর জন্য পরে অনেক কাঠখড় পোড়াতে হয় কনসার্ট আয়োজকদের। কথা ছিল, মঞ্চটি এদিক-ওদিকে ঘুরবে। উঁচুতে উঠবে, নিচে নামবে। কিন্তু দেখা গেল মঞ্চটি উঁচুতে উঠে আর নিচে নামছে না। তখন এর ওপরে থাকা বিয়ন্সে ঘাবড়ে যান। নিরাপত্তাকর্মীরা দ্রুত একটি মই নিয়ে তাঁকে উদ্ধারে ছুটে আসেন। শুরুতে মই বেয়ে নামতে চাননি বিয়ন্সে। পরে মঞ্চে পাশে দাঁড়ানো কয়েকজন ভক্ত চিৎকার করে বিয়ন্সেকে সাহস জোগান। ধীরে ধীরে হাইহিল আর আঁটসাঁট স্বল্প পোশাক পরেই মই বেয়ে নেমে আসেন বিয়ন্সে। বিয়ন্সের এই দুর্ঘটনায় উদ্বিগ্ন ছিলেন ভক্তরা। নিচে নেমে আসতেই ভক্তরা সবাই উল্লাসে মেতে ওঠেন। এ ঘটনার পর কয়েকজন ভক্ত পুরো কাণ্ডটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT