২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিসিএস উত্তীর্ণ মেয়েকে অপহরণ, উদ্ধারের দাবীতে মা-বাবার অবস্থান

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৮, ৬:৩৯ অপরাহ্ণ


৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে অপহরণকারীদের কাছ থেকে দ্রুত উদ্ধারের দাবিতে থানার সামনে মাটিতে বসে অবস্থান নিয়েছেন ওই মেয়ের বাবা সুলতান আহমেদ ও মা রাজিয়া সুলতানা।

বৃহস্পতিবার নেত্রকোনার কেন্দুয়া থানার সামনে তাদের বসে থাকতে দেখা যায়। এর আগে বুধবার রাতে সিনথিয়াকে অপহরণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন তার মা। মামলায় কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল হক ভূঁইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ পাঁচজনকে আসামি করা হয়।

এদিকে মামলা করার পর একমাত্র মেয়েকে দ্রুত উদ্ধারের দাবীতে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত থানার সামনে মাটিতে বসে অবস্থান নেন মেয়েটির বাবা-মা।

মামলার বিবরণে জানা যায়, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসিন্দা সুলতান আহমেদের একমাত্র মেয়ে ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে তাদের বাসা থেকে গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় অন্যান্য আসামীদের সহযোগিতায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু ওই মেয়েটিকে সিএনজিতে তুলে নিয়ে যায়।

সিনথিয়ার বাবা সুলতান আহমেদ জানান, অপহরণের দুই দিন পেরিয়ে গেলেও আমার মেয়েকে উদ্ধার করতে পারছে না পুলিশ। পুলিশের ভূমিকা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করেন তিনি।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, অপহৃতাকে দ্রুত উদ্ধারের জোর চেষ্টা চলছে।kal

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT