১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিশ্বের সেরা আবেদনময়ী প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ জুলাই ১, ২০১৮, ১১:৩১ পূর্বাহ্ণ


কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এর কারণ, পর্দার অভিনয় ও মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের খবর। প্রেমিককে নিয়ে ভারত ঘুরে ব্রাজিলের পথে তাঁরা। তাঁদের বিয়ে কবে—এটা নিয়েও শোরগোল অনলাইনে। এত কিছুর মাঝে আবারও সুখবর পেলেন সাবেক বিশ্বসুন্দরী।

বলিউড পেরিয়ে হলিউডেও প্রিয়াঙ্কার জাদু চলছে। সেই প্রিয়াঙ্কা এক জরিপে বিশ্বের সেরা ‘হটেস্ট ওম্যান’ হিসেবে নির্বাচিত হয়েছেন। ম্যাক্সিম ম্যাগাজিনের করা বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর নাম প্রকাশ করা হয়েছে।

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের এক বিশেষ সংখ্যায় বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর এক তালিকা প্রকাশ করেছে। যেখানে সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার। ম্যাক্সিম ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে। ম্যাগাজিনটি লিখেছে, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি। ছবিটিতে সত্যিই অনবদ্য লাগছে সাবেক বিশ্বসুন্দরীকে।
নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো প্রকাশ্যে কিছু বলেননি প্রিয়াঙ্কা। তবে তাঁদের ঘনিষ্ঠতা দেখেই অনেক অনেক কিছুই আন্দাজ করছেন। কারণ, তাঁরা ঘুরছেন, চুটিয়ে আড্ডা দিচ্ছেন, প্রিয়াঙ্কার আত্মীয়স্বজনদের সঙ্গে পরিচিত হচ্ছেন।

২১ জুন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন নিক। এ যাত্রায় মুম্বাইতে হয়তো খুব বেশি দিন থাকা হবে না তাঁর। তাই যতটা সময় পাচ্ছেন, প্রেমিককে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। প্রেমিক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা ঘুরে বেড়াচ্ছেন ভারতের গোয়ার সমুদ্রসৈকতে। এ সময় তাঁদের সঙ্গে আছেন প্রিয়াঙ্কার কাজিন বলিউডের আরেক তারকা পরিণীতি চোপড়া।

গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ চোপড়া আর পরিণীতি চোপড়া।

প্রিয়াঙ্কার নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গেছে পরিণীতি চোপড়াকে। পরিণীতির পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেছে, দুই বোন ‘টিপ টিপ বারসা পানি’ গানের সঙ্গে প্রাণখুলে নাচছেন। নাচের সময় তাঁরা দুজন খালি গলায় গানটি গেয়েছেন। প্রিয়াঙ্কা ও পরিণীতির নাচের এই ভিডিও গোয়াতেই ধারণ করা। এক দিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও এরই মধ্যে ৩১ লাখ বারের বেশি দেখা হয়ে গেছে।
প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হোক, তা একসময় ভাবতেই পারেননি মা। সংবাদমাধ্যমকে এ কথা তিনি বলেছিলেনও। তখন তিনি আরও বলেছিলেন, ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।’ এখন কিন্তু তাঁর মেয়ে বিদেশির সঙ্গেই প্রেম করছেন। প্রিয়াঙ্কার চেয়ে নিক ১০ বছরের ছোট। আবার বিয়ের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নাকি স্থায়ীভাবে থাকার কথা ভেবেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা। বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তাঁর মুখে প্রাণখোলা হাসি। প্রেমিকার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক। আর তাঁর সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটি লাভসাইন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম দেওয়া হয়েছে ‘প্রিনিক’৷ এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে।

৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে নিকের কাজিনের বিয়েতে তাঁর ভাই কেভিন জোনাস, ভাবি ও তাঁদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন। আড্ডা দিয়েছেন প্রেমিকের পরিবারের বন্ধুদের সঙ্গে।

২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দী হন তাঁরা। এরপর গুজব ছড়ায়, তাঁদের মধ্যে গড়ে উঠেছে সখ্য।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT