২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বিএনপি নির্বাচনে এলে আমাদের কৌশল ভিন্ন হবে

প্রকাশিতঃ আগস্ট ১১, ২০১৮, ৬:২৭ অপরাহ্ণ


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে আমি ৩০০ আসনেই প্রার্থী দেবো। তবে যদি বিএনপি অংশ নেয় তবে আমার নির্বাচনী কৌশল ভিন্ন হবে। নির্বাচনের আগে রাজনৈতিক অনেক কৌশল হয়। সেই ভবিষ্যতের কৌশল আমি ভবিষ্যতেই নেবো।

আজ শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন এরশাদ।

এরশাদ বলেন, নির্বাচন কমিশন পরিবর্তনের যে দাবি উঠেছে সেই দাবির সঙ্গে আমরা একমত নই। আগামী নির্বাচন সুষ্ঠুভাবে এই নির্বাচন কমিশনের অধীনেই হবে বলে আমি মনে করি। উনি ভালো করবে। নির্বাচন কমিশন পরিবর্তনের দাবি আমরা করি না। এই কমিশনের অধীনেই সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের আমির প্রিন্সিপ্যাল হাবিবুর রহমান, ইসলামিক মহাজোটের আহ্বায়ক আবু নাসের, জাতীয় পার্টির মহাসচিব এ বিএম রুহুল আমিন হাওলাদার, দলের কো-চেয়ারম্যান জি এম কাদের।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, সাধারণ জনগণের মনোবাঞ্ছা পূরণ করে, তাদের সঠিক পথে পরিচালিত করতে এরশাদের নেতৃত্বের বিকল্প নেই। বাংলাদেশে ইসলামি শাসন প্রতিষ্ঠার উদ্দেশেই এই সমাবেশ।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং খেলাফত মজলিশের আমির আল্লামা হাবিবুর রহমান ছয় দফা চুক্তিতে স্বাক্ষর করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT