২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিএনপি এখন মরা গাঙ্গ, মরা গাঙ্গে জোয়ার আসে না – সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৯, ২০১৮, ১২:২৫ অপরাহ্ণ


প্লাবন শুভ (দিনাজপুর প্রতিনিধি) – বাংলাদেশ আওয়ামীলীগে সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি এখন মরা গাঙ্গ, মরা গাঙ্গে জোয়ার আসে না। দেখতে দেখতে দশ বছর, বিএনপি’র আন্দোলন হবে কোন বছর? বিগত নির্বাচনের মতো যদি আগামী একাদশ জাতীয় নির্বাচন ঘিরেও বিএনপি-জামাত নাশকতার মাধ্যমে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। জনগণের যানমালের ক্ষতির চেষ্ঠা করলে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করে নির্বাচন সম্পন্ন করা হবে। সন্ত্রাস ও নাশকতারকারিদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর গতিশীল উন্নয়নের কারণেই এবারও নৌকার বিজয় হবে। নৌকার বিজয়ের জন্য দলীয় মনোনিত প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভঅবে কাজ করতে হবে।
গতকাল শনিবার সন্ধ্যা সাতটা ২৭মিনিটে সরকারের উন্নয়ন প্রচারাভিযানের অংশ হিসেবে ঢাকা-চিলাহাটি গামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রার পথে দিনাজপুরের ফুলবাড়ী রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বড়পুকুরিয়া কয়লাখনি নিয়ে ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্রকারিদের চিহ্নিত করা হয়েছে। আবারো কয়লাখনিতে আগামী ১০সেপ্টেম্বর থেকে পুরোদমে কয়লা উত্তোলন করা হবে এবং সেই কয়লা দিয়ে পার্শ্ববর্তী বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের সবগুলো ইউনিট চালু করে এলাকার বিদ্যুতের চাহিদা পূরণ করা হবে।
তিনি বলেন, আগামীর নির্বাচন শেখ হাসিনার প্রধান হাতিয়ার হবে, নারী ও তরুণরা। কারণ নারীদের শেখ হাসিনাই সম্মান দিয়েছেন। সন্তানের নামের সাথে পিতার নামের পাশাপাশি মায়ের নাম দিতে হচ্ছে। একইভাবে তরুণদেরকে বিশ্বমানের দক্ষ ও যোগ্য হতে তথ্য প্রযুক্তির আওতায় এসেছেন। ১৬ কোটি মানুষের মধ্যে ১৫কোটি মানুষের হাতে মোবাইল ফোন। এটিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হতে চলেছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীর নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে সকলের প্রতি আহবান জানান।
ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ্’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঞ্চালনায় আয়োজিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সাংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, ফুলবাড়ি উপজেলা আওয়ামীলীগের যূগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্র প্রসাদ শর্মা সম্ভু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমূখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT