১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিএনপির ‘কর্মী ছিনতাই’ হিন্দি সিনেমার দৃশ্যকেও হার মানিয়েছে-হাছান মাহমুদ

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১, ২০১৮, ৬:৪৬ অপরাহ্ণ


বিএনপি সন্ত্রাসী বিশৃঙ্খলাকারীদের ঢাকায় অনুপ্রবেশ ঘটাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
আজ বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের এই মুখপাত্র এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা ঢাকা শহরে নাশকতা সৃষ্টির অপচেষ্টা করবে। তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি এবং ঢাকা শহরে নাশকতা চালাবে। এ জন্য সারাদেশ থেকে বিএনপি-জামায়াত সন্ত্রাসী বিশৃঙ্খলাকারীদের ঢাকা শহরে ঢুকাচ্ছে। আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের সর্তক দৃষ্টি রাখতে হবে এবং দুষ্কৃতকারীদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দিতে হবে।

আওয়ামী লীগের অন্যতম এই মুখপাত্র আরও বলেন, খালেদা জিয়ার গাড়িবহর আদালতে থেকে ফেরার পথে যেভাবে ফিল্মি স্টাইলে পুলিশের ওপর আক্রমণ এবং অস্ত্র কেড়ে নিয়ে ভেঙে ফেলা হয়েছে, প্রিজন ভ্যান থেকে তালা ভেঙে আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছে, এটি হিন্দি সিনেমার দৃশ্যকেও হার মানিয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ফখরুল সাহেব সংবাদ সম্মেলন করে বলেছেন পুলিশের ওপর হামলাকারীদের তিনি চেনেন না। তারা নাকি বহিরাগত। তার মিথ্যাচার অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে। এ সময় রম্য করে বলেন, সম্ভবত বিএনপির মিছিলে জাতীয়তাবাদী জিন থাকে এবং সেই জিনেরা হামলা চালায়।

হাছান মাহমুদ আরও বলেন, ‘জিয়া এতিমখানা কোথায় কেউ জানে না। জিয়া এতিমখানা হচ্ছে খালেদা জিয়ার ক্যান্টনমেন্টের মঈনুল রোডের বাসভবন। সেখানে অবশ্য দুইজন এতিম থাকতেন। একজন এতিম তারেক রহমান আরেকজন এতিম আরাফাত রহমান কোকো।’

আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অধ্যাপক ফজলুল হক, বলরাম পোদ্দার, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT