২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

প্রকাশিতঃ মে ৮, ২০১৮, ৬:০৮ অপরাহ্ণ


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হচ্ছে জনগনের উন্নয়নের নির্বাচন। সে নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে বাটি চালান দিয়েও তাদের আর খুঁজে পাওয়া যাবে না।

তিনি আজ মঙ্গলবার দুপুরে ভোলার চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীত করার লক্ষ্যে স্থানীয় টাউন হলে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। ২০১৪ সালে নির্বাচনে না এসে আপনারা (বিএনপি) ভুল করেছেন। দয়া করে সেই ভুল আর করবেন না। এবার আর পালিয়ে যাবেন না।’

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অনেক উন্নয়ন করছে। তিনি (শেখ হাসিানা) সময় পেয়েছেন বলেই এত উন্নয়ন করে যাচ্ছেন। একদিন সারের জন্য মানুষকে দৌড়াতে হতো, কিন্তু এখন সারই কৃষকের পিছনে ঘুরে বেড়ায়।

তিনি বলেন, ‘আগামী সংসদ নির্বাচন অনেক গুরুত্বপূর্ণ। সেই নির্বাচনে আমাদের ঠিক করতে হবে উন্নয়ন নাকি ধ্বংস, হাওয়া ভবন না উন্নয়ন ভবন।’

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া কারাগারে রয়েছেন। এতে আমাদের কোন দোষ নেই। আমরা তাকে কারাগারে পাঠাইনি। তাকে আদালত জেল দিয়েছে। আমরাও আন্দোলন করতে গিয়ে জেল খেটেছি। আদালতের মাধ্যমে বের হয়েছি।’

উপমন্ত্রী জ্যাকব বলেন, বিএনপির আমলে পানিসম্পদ মন্ত্রী ছিলেন ভোলা জেলার কিন্তু নদী ভাঙ্গন রোধে কোন কাজ করেননি। বর্তমান সরকার নদী পাড় রক্ষায় ব্যাপক কাজ করছে।

ভোলা জেলার সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ,স্বাস্থ্য-প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ বক্তৃতা করেন।

পরে মন্ত্রী পৌর শহরের ৫ নং ওয়ার্ডের ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যায় উন্নীতকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রায় ২২ কোটি টাকা ব্যায়ে এখানে ৫তলা বিশিষ্ট দুটি ভবন নির্মাণ করা হবে।

একইসময়ে স্বাস্থ্যমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিমখানা ও হাফিজি মাদ্রাসার উদ্বোধন করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT