১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বাংলাদেশের চূড়ান্ত দল নিয়ে হঠাৎ গোলমাল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২, ২০১৮, ৮:৪৪ অপরাহ্ণ


নিয়ম অনুযায়ী সাফ চ্যাম্পিয়নশিপের জন্য অংশগ্রহণকারী দলগুলো তাদের চূড়ান্ত দল ঘোষণা করতে পারবে সোমবার ম্যানেজার্স মিটিং শুরুর আগ পর্যন্ত। টুর্নামেন্টের স্বাগতিক দল বাংলাদেশ শেষ দিনেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে চূড়ান্ত দল। যদিও কোচ জেমি ডে শনিবার রাতেই তার দল ঠিক করে ফেলেছেন। যাদের বাদ দেয়া হয়েছে তাদের বিদায় দিয়ে চূড়ান্ত দল নিয়ে রোববার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলনও করেছেন কোচ।

অনুশীলনের পর চূড়ান্ত দল নিয়ে ব্যাখ্যাও দিয়েছেন কোচ জেমি ডে। শুধু অফিসিয়ালি দল ঘোষণা ও তালিকা সাফের কাছে প্রেরণ করাই বাকি ছিল বাংলাদেশের। এরই মধ্যে গোলমাল তৈরি হয়েছে কোচের ঠিক করা ২০ জনের দলের তালিকা নিয়ে। কারণ যে ২০ জন তিনি বাছাই করেছেন সাফ চ্যাম্পিয়নশিপের জন্য, সেখানে গোলরক্ষক দুইজন আশরাফুল ইসলাম রানা ও শহিদুল আলম সোহেল। যদিও টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ২০ জনের দলে কমপক্ষে ৩ জন গোলরক্ষক থাকতে হবে।

‘টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ২০ জনের দলে ৩ জন গোলরক্ষক থাকতে হবে। তাই এখন খেলোয়াড় একজন কমিয়ে আরেকজন গোলরক্ষক অন্তর্ভুক্ত করতে হবে দলে। আমরা সোমবার চূড়ান্ত দল ঘোষণা করবো’-জাগো নিউজকে বলেছেন বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু।

বাংলাদেশ চাইলে গোলরক্ষক ২ জনই রাখতে পারবে। সে ক্ষেত্রে দলের সদস্য সংখ্যা ২০ থেকে কমিয়ে ১৯ করতে হবে। ৩ নম্বর গোলরক্ষক অন্তর্ভুক্ত করলে বা না করলেও অন্য পজিশন থেকে একজন খেলোয়াড় কমাতে হবে কোচকে। ২ গোলরক্ষক বাদে যে ১৮ জনের নাম নোটবুকে লিখেছিলেন জেমি ডে সেখান থেকে একজনকে বাদ পড়তেই হচ্ছে। দেখা যাক হতভাগা সেই ফুটবলার কে?

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT