২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বড়শির মাছ ছিনিয়ে নিল রাক্ষস কুমির!(ভিডিও)

প্রকাশিতঃ জানুয়ারি ২৪, ২০১৮, ১২:১১ পূর্বাহ্ণ


মাছ ধরতে গিয়ে সম্প্রতি রীতিমতো শিহরণ জাগানোর মতো পরিস্থিতি পড়েছিলেন অষ্ট্রেলিয়ান এক ব্যক্তি। পূর্ব অস্ট্রেলিয়ার কেহিল্‌স ক্রসিং-এ ইস্ট অ্যালিগেটর নদীতে ঘটনাটি ঘটেছে। ইয়াহু নিউজের সূত্র অনুযায়ী, লিউক রবার্টসন নামের এক ব্যক্তি অ্যালিগেটর নদীতে বসে সেইদিন মাছ ধরছিলেন বড় এক বড়শি দিয়ে। অনেকক্ষন বসার পর তিনি ৭৫ সেন্টিমিটার লম্বা একটা বারামুণ্ডি মাছ ধরতে সক্ষম হন। কিন্তু বড়শিটা টেনে তীরে তোলার আগেই পানি থেকে বিশাল এক রাক্ষস কুমির ছুটে এসে মাছটা ছিনিয়ে নেয়।

ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে পড়েন রবার্টসন। তিনি বলেন, মাছটা ধরার পর খুশিতে তিনিসহ আশপাশের সবাই আনন্দে চেঁচিয়ে ওঠেন। কিন্তু তা কয়েক মুহূর্তের জন্য। হঠাৎই তারা দেখেন বিশাল এক কুমির মাছটার দিকে ধেয়ে আসছে।

আচমকা এমন দৃশ্য চোখের সামনে দেখে প্রথমে রীতিমতো ঘাবড়ে যান তিনি। তার পর হতভম্ব ভাবটা যখন কাটল তত ক্ষণে কুমিরটা তার থেকে আর মাত্র ফুট দশেক দূরে।

রবার্টসন বলেন, পানি থেকে আমি পাঁচ মিটার দূরে ছিলাম। কিন্তু আমার হাঁটু পানির প্রায় কাছাকাছি ছিল। কুমিরটা অনেক দ্রুত ছুটে এসে মাছটা ছিনিয়ে নেয়।

জানা গিয়েছে, রবার্টসন যেখানে মাছ ধরতে গিয়েছিলেন সেটা কুমির অধ্যুষিত এলাকা বলেই পরিচিত।

‘বঙ্কার্স অ্যাডভেঞ্চার’-এর ফেসবুক পেজে কুমিরের মাছ ছিনিয়ে নেওয়ার সেই ভিডিওটি গত রবিবার পোস্ট দেওয়া হয়েছে। ২৪ ঘণ্টা পার হওয়ার আগে ইতিমধ্যে প্রায় ৭৫ হাজার মানুষ সেটি ভিজিট করে ফেলেছে।

সূত্র : এনডিটিভি

ভিডিও দেখুন:-

 

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT