২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বছরের প্রথম দিনে

প্রকাশিতঃ জানুয়ারি ১, ২০১৮, ১২:৪৭ পূর্বাহ্ণ


নতুন বছরের প্রথম দিনে আজ মৌসুমী হামিদ আসছেন ‘ঘরে বাইরে’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক নিয়ে। মাতিয়া বানু শুকুর চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। নতুন বছরে প্রতি রবি ও সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে এটি মাচরাঙা চ্যানেলে প্রচার হবে। নতুন বছরের প্রথম দিনে নতুন ধারাবাহিক প্রচারে আসছে বলে মৌসুমী বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, বছরের প্রথম দিনে দর্শকদের সামনে নতুন কিছু নিয়ে আসতে পারছি এটি আনন্দের। ধারাবাহিকটির গল্প বেশ চমৎকার।

আমার চরিত্রেও দারুণ বৈচিত্র্য রয়েছে। দর্শক ধারাবাহিকটি দেখলে নিরাশ হবে না বলতে পারি। মৌসুমী হামিদ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মম, নাঈম, শহীদুজ্জামান সেলিম, মাজনুন মিজান, রাইসুল ইসলাম আসাদ, শর্মিলী আহমেদ, সাবেরী আলমসহ অনেকে।
ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান- নানারকম সুখ-দুঃখ, সংকট, সংশয়, টানাপড়েন আর সংগ্রামের মধ্য দিয়ে যায় মানুষের জীবন। কখনও কখনও চেনা যায় না সত্যিকারের কাছের মানুষটিকে। সকলেরই আকাঙ্ক্ষা একটি সুন্দর পারিবারিক ও সামাজিক জীবন। ‘ঘরে-বাইরে’ বহুমুখী সমস্যার মধ্যেও মানুষ ভালোবাসে, নতুন স্বপ্নে জেগে ওঠে। খুঁজে বেড়ায় সুখের ঠিকানা। চারপাশে ছড়িয়ে থাকা এমন হাজারো মানুষ ও পরিবারের মতো একটি পরিবারের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি।
এদিকে দীপ্ত টিভিতে ‘অলি’ ও এটিএন বাংলায় ‘লাইফ ইন এ মেট্র’ শীর্ষক দুটি নাটক প্রচার হচ্ছে মৌসুমীর। এছাড়া তার হাতে রয়েছে সুমন আনোয়ারের ‘সুখী মীরগঞ্জ’ ও ‘ইডিয়েট’ শীর্ষক আরো দুটি ধারাবাহিক।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT