১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

বঙ্গবন্ধু বাংলাদেশ গড়ার রূপকার, শিক্ষার্থীরা সুশিল সমাজের গড়ার রূপকার : মোস্তাফিজুর

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৮, ৬:৫৪ অপরাহ্ণ


প্লাবন শুভ (ফুলবাড়ী প্রতিনিধি) বঙ্গবন্ধু বাংলাদেশ গড়ার রূপকার ছিলেন। তিনি বাংলাদেশ গড়েছেন। আর শিক্ষার্থীরা সমাজ গড়ার রূপকার। তাই শিক্ষা খাতে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে জয়যুক্ত করতে হবে। বর্তমানে দেশে জঙ্গীবাদ শূণ্যের কোঠায়। দেশে সন্ত্রাস জঙ্গীবাদ ও বিচ্ছিন্নতাকারিদের ঠাঁই হবে না যদি সমাজে উন্নত শিক্ষার অবদান থাকে। একজন শিক্ষিত নেত্রীই পারে দেশকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ আরো শিক্ষিত হয়ে এগিয়ে যাবে।
গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের ফুলবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণের অবদান রাখায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
দুপুরে সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের দাতা সদস্য ও পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি মো. সোয়েব, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক, সচিব মো. আমিনুল হক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো. শেখ নাসিম হাবিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমসের আলী মন্ডল, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক চিত্ত রঞ্জন দাস, পার্বতীপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. গোলাম রসুল মন্টু, ফুলবাড়ি সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল মো. আহসান হাবীব, সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব চক্রবর্তী, দিনাজপুুর জেলা পরিষদের সদস্য মো. কামরুজ্জামান শাহ কামরু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠুন চৌধুরী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুবলীগ নেতা মামুনুর রশিদ মামুন, ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ প্রমূখ।
শেষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র হাতে সম্মাননা স্মারক পূর্বক ক্রেস্ট ও উত্তোরীও পড়িয়ে দেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT