২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

বঙ্গবন্ধু কোনো দল কিংবা গোষ্ঠীর নন, তিনি সার্বজনীন: অ্যাটর্নি জেনারেল

প্রকাশিতঃ আগস্ট ৩১, ২০১৮, ১১:৩৮ অপরাহ্ণ


মুন্সীগঞ্জ প্রতিনিধি:

অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো দল কিংবা গোষ্ঠীর নন। তিনি সার্বজনীন ও সমগ্র বাংলাদেশের মাটি ও মানুষের। তাকে সপরিবারে হত্যা পৃথিবীর ইতিহাসের অন্যতম নৃশংস হত্যাকাণ্ড।

লৌহজং উপজেলার নাগেরহাট ঈদগাহ ময়দানে শুক্রবার বেলা ১১টায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী শেখ মো. শাহিনের সভাপতিত্বে সভায় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আরও বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে আমাকে অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিরকৃতজ্ঞ। কারণ, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলা, জেলহত্যা মামলা ও যুদ্ধাপরাধ মামলা পরিচালনা করার সুযোগ পেয়েছি।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, লৌহজং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আমীন, ধর্মবিষয়ক সম্পাদক শেখ ফজলুল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইলিয়াস আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী, মুন্সীগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি শেখ আরফান হোসেন, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, লৌহজং-তেউটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মামুন বেপারী, কুমারভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার খান, কনকসার ইউপি সদস্য রবেদা বেগম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ মো. আবদুল খালেক, বিশিষ্ট ব্যবসায়ী শাহালম হোসেন শান্ত, উপজেলা ছাত্রলীগ নেতা শেখ হিরো মোর্শেদ প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT