২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেসবুক দেখতে যাচ্ছে বার্সেলোনা

প্রকাশিতঃ আগস্ট ২, ২০১৮, ৭:২২ অপরাহ্ণ


লিওনেল মেসির ছুটিটা কেমন যাচ্ছে? ১০ বছর আগে হলেও এ তথ্য জানতে সংবাদপত্রের অপেক্ষায় থাকতে হতো। এখন সেসব দিন পেরিয়ে গেছে। তারকারা কী করছেন, পরিবারের সঙ্গে কেমন ছুটি কাটাচ্ছেন, কোন ভূ-স্বর্গে দিন কাটাচ্ছেন সবই এখন মুহূর্তের মধ্যেই জেনে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম বলে যে একটা বিষয়ের আবির্ভাব হয়েছে। আর এসব মাধ্যমের মধ্যে সবচেয়ে এগিয়ে তো ফেসবুক।

প্রাক মৌসুমে এখনো বার্সেলোনার সঙ্গে যোগ দেননি মেসি। তবে ফুটবলে অনুশীলনে যে এক বিন্দু ছাড় দেননি সেটি ফেসবুকে ভাইরাল হওয়া এক ভিডিওতে বোঝা গেছে। প্রিয় কুকুর হাল্কের সঙ্গে ফুটবল নৈপুণ্যের অনুশীলন করা মেসির সে ভিডিও তার সব ভক্তের এখন দেখা হয়ে গেছে। মেসির এমন কীর্তি ফেসবুকে নিশ্চয় তাঁর সতীর্থরা দেখেছেন। আর এ স্মৃতি তাজা থাকতে থাকতেই ফেসবুকের প্রধান কার্যালয়ও ঘুরে আসতে যাচ্ছে বার্সেলোনা।

প্রাক মৌসুমে এরই মাঝে টটেনহাম ও এএস রোমার সঙ্গে দুটো ম্যাচ খেলে ফেলেছে বার্সেলোনা। এ উপলক্ষে পোর্টল্যান্ড ও ডালাস ঘোরা হয়ে গেছে তাঁদের। সেভিয়ার বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের আগে এসি মিলানের সঙ্গে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে কাতালান ক্লাবটি। আর এ ম্যাচ উপলক্ষে এমএলএসের দল সান হোসে আর্থকোয়াকের ট্রেনিং গ্রাউন্ড ব্যবহার করবে বার্সেলোনা। এই যাত্রা পথেই সিলিকন ভ্যালি ঘুরে আসবে বার্সেলোনা। আগামীকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমের চিন্তাধারা বদলে দেওয়া ফেসবুকের কার্যালয়ে যাবে কাতালান দলটি।

দেড় মৌসুম আগে পিএসজিকে ৬-১ গোলে হারিয়ে ফেসবুকে ১০ কোটি লাইকের মাইলফলক ছুঁয়েছিল বার্সেলোনা। ফেসবুকে খেলাধুলার জগতে সবচেয়ে জনপ্রিয় ক্লাব তাই এবার একটু ফেসবুকের কার্যালয়ও ঘুরে আসবে এবার। এরপরই আগামী ৫ আগস্ট মিলানের সঙ্গে সান ফ্রান্সিসকোতে লেভি স্টেডিয়াম দিয়ে শেষ হবে বার্সেলোনার প্রাক মৌসুম প্রস্তুতি পর্ব।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT