২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

ফেনীতে কিশোরীকে গণধর্ষণ: ইউপি সদস্যসহ আটক ৫

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮, ১:৫৪ অপরাহ্ণ


ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে একটি মামলায় স্থানীয় এক ইউপি সদস্যসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১সেপ্টেম্বর) গভীর রাতে বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগাদানা ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মাঈন উদ্দিন ও ওই ওয়ার্ডের ইউপি সদস্য মাঈন উদ্দিন, ওই ওয়ার্ডের অটোরিকশা চালক আলমগীর হোসেন (২৩), জয়নাল আবেদীন (২০), নজরুল ইসলাম (২১) ও আনোয়ার হোসেন (২২)।

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গত সেমাবার বিকালে সোনাগাজীর চরসাহা ভিকারী গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন রাতে ১৭ বছর বয়সী ওই মেয়েটির বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণে বলা হয়, চরসাহা ভিকারী গ্রামের আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে সোমবার বিকালে হতদরিদ্রদের জন্য চাল কিনে বাড়ি ফিরছিল মেয়েটি।
পথে জয়নাল, নজরুল ও আনোয়ার তাকে পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অচেতন হয়ে পড়লে বাড়িতে পাঠানোর জন্য মেয়েটিকে একটি অটোরিকশায় তুলে পালিয়ে যায় তারা। পরে ওই অটোরিকশা চালক মেয়েটিকে ফের ধর্ষণ করার চেষ্টা কর। এসময় মেয়েটির জ্ঞান ফিরে আসলে সে দ্রুত পালিয়ে যায়।

ওসি মোয়াজ্জেম বলেন, মেয়েটি বাড়ি ফিরে ঘটনাটি পবিবারকে জানালে তার বাবা ইউপি সদস্য মাঈনের কাছে অভিযোগ করেন। “পরদিন জয়নাল, নজরুল ও আনোয়ারকে গ্রাম্য সালিশের মাধ্যমে নাকে খত দিয়ে মাঈন তাদের ছেড়ে দেন। এসময় মেয়েটির বাবাকে বিষয়টি নিয়ে ‘বাড়াবাড়ি’ না করার জন্যও হুমকি দিয়ে যান তিনি।” পরে মঙ্গলবার রাত ১০টার দিকে পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও কয়েকজনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT