১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

প্রেমিকাকে চুলের মুঠি ধরে মারধর করলেন বলিউড অভিনেতা

প্রকাশিতঃ জুন ৫, ২০১৮, ৬:১৯ অপরাহ্ণ


বান্ধবীকে মারধর এবং অত্যাচারের অভিযোগ উঠল বলিউড অভিনেতা আরমান কোহলির বিরুদ্ধে। অভিযুক্ত অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩,৩২৬,৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অর্থনৈতিক বিষয় নিয়ে আরমান কোহলির সঙ্গে তাঁর বান্ধবী নীরু রনধাওয়ার অশান্তি শুরু হয়। রবিবার সেই অশান্তি চরমে পৌঁছয়। অভিযোগ, নীরুর সঙ্গে ঝামেলার সময় আচমকাই তাঁকে চুলের মুঠি ধরে মারধর শুরু করেন আরমান কোহলি।

চুলের মুঠি ধরে নীরুর মাথা দেওয়ালে ঠুকে দেওয়া হয় বলেও অভিযোগ। শুধু তাই নয়, এরপর নীরু রনধাওয়াকে সিঁড়ির উপর থেকে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ ওঠে আরমানের বিরুদ্ধে।

আহত অবস্থায় নীরু রনধাওয়াকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। শুরু হয় তাঁর চিকিত্সা। আরমানের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর পরই তদন্ত শুরু করে সান্তাক্রুজ থানার পুলিশ। এরপরই ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় আরমানের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

২০১৫ সাল থেকে আরমান কোহলির সঙ্গে সম্পর্কে জড়ান ফ্যাশন স্টাইলিস্ট নীরু রনধাওয়া। এরপরই মুম্বাইয়ের সান্তাক্রুজের একটি বিলাসবহুল ফ্ল্যাটে আরমানের সঙ্গে লিভ ইন শুরু করেন নীরু।

চিত্র পরিচালক রাজকুমার কোহলির ছেলে আরমান কোহলিকে বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। যার মধ্যে উল্লেখযোগ্য বিরোধি, জানি দুশমন, এলওসি কার্গিল। অভিনয়ের পাশাপাশি সালমান খানের শো বিগ বস-এও দেখা গেছে আরমান কোহলিকে। ওই সময় কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান আরমান। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর কয়েক দিনের মধ্যেই তানিশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আরমানের। জানা যায়, আরমানের উদ্ধত চরিত্র এবং মেজাজের জেরেই তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তনুজা কন্যার।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT