২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

প্রিয়াঙ্কার বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করলেন সালমান?

প্রকাশিতঃ আগস্ট ৮, ২০১৮, ২:১৮ অপরাহ্ণ


সম্প্রতি আলি আব্বাস জাফর পরিচালিত ও সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমা থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া। হুট করে সিনেমাটি ছেড়ে দেওয়ায় সবাই বেশ অবাক হয়েছে।

গুঞ্জন ওঠে প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা। তাই সিনেমাটি ছেড়ে দেন তিনি। কিন্তু কয়েকদিন পর জানা যায় নতুন একটি হলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ‘কোয়ান্টিকো’ খ্যাত এই অভিনেত্রী। এরপরই নতুন করে আলোচনা আসেন তিনি।

এ ঘটনায় পরিচালক টুইট করে বিষয়টি নিয়ে কথা বললেও এতদিন মন্তব্য করতে রাজি হননি সিনেমাটির নায়ক সালমান খান। অবশেষে বিষয়টি নিয়ে তিনিও মুখ খুললেন।

সালমান খানের ছোট বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা অভিনীত ‘লাভরাত্রি’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সঙ্গে প্রিয়াঙ্কা প্রসঙ্গে কথা বলেন তিনি।

সালমান বলেন, ‘আমি প্রিয়াঙ্কার জন্য আনন্দিত। হলিউডের বড় প্রজেক্টে তার চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি আমরা আগে জানতে পারলে কখনই তাকে আটকে রাখতাম না। যদিও আমরা একেবারে শেষ মুহূর্তে জানতে পেরেছি’।

সালমান আরো জানান শুটিংয়ের মাত্র ১০ দিন আগে প্রিয়াঙ্কা সিনেমা ছাড়ার বিষয়টি তাদের জানান।

‘সে আমার বাসায় এসেছিল তখন আমি তাকে বলেছি, কোনো সমস্যা নাই। তুমি চাইলে সিনেমা ছাড়তে পারো, করার দরকার নেই। কিন্তু তখন সে আমাদের অন্য কারণ জানায়’। তার মানে সালমানের অভিযোগ, প্রিয়াঙ্কা তখন তাদেরকে হলিউডের বড় প্রজেক্টে নিজের চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি জানাননি।

কারণটা কি বিয়ে নাকি হলিউড প্রজেক্ট? এমন প্রশ্নের উত্তরে বলিউড ‘ভাইজান’ বলেন, ‘হতে পারে। তবে কারণ যাইহোক, সে বিয়ে করছে অথবা সিনেমাটি তার পছন্দ হয়নি। ভারতীয় সিনেমা বা আমার সঙ্গে তার কাজ করার ইচ্ছে নেই, এটা তার পছন্দ। আমরা সত্যিই আনন্দিত এবং তার ভালো কাজের জন্য তাকে সাপোর্ট করছি’।

প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়ার পর সিনেমাটিতে তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন আরেক বলিউড তারকা ক্যাটরিনা কাইফ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT