১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

প্রাণ আচার প্রতিযোগিতা : আচার পাঠানোর শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৭, ২০১৮, ৬:৫৬ অপরাহ্ণ


ডেস্ক নিউজ: ১৯তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ শেষ হচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর। নির্ধারিত সময়ের মধ্যেই আগ্রহী যে কোনো বাংলাদেশি নারীকে রেসিপিসহ বানানো আচারের নমুনা পাঠাতে হবে।

প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতায় বর্ষসেরা আচার বিজয়ী পাবেন দুই লাখ টাকা। এছাড়া টক, মিষ্টি, ঝাল ও অন্যান্য- এ চারটি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করা হবে।

প্রতিটি বিভাগের প্রথমস্থান অধিকারীকে পঞ্চাশ হাজার টাকা, দ্বিতীয়কে ওয়াশিং মেশিন এবং তৃতীয়কে মাইক্রোওয়েভ ওভেন পুরস্কার হিসেবে দেয়া হবে। এছাড়া ৩৫ জন পাবেন শুভেচ্ছা পুরস্কার।

প্রাণ-আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (ইভেন্ট) আদিল খান জানান, স্বাদ, বাহ্যিক বৈশিষ্ট্য, সংরক্ষণ, পুষ্টি, নতুনত্ব এবং আকর্ষণীয় প্যাকিং-এ ছয় ধরনের বৈশিষ্ট্যের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। বিজয়ী নির্বাচন করবেন দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রগতিশীল নারী এবং খাদ্য ও পুষ্টি বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল।

তিনি আরও জানান, একজন প্রতিযোগী একাধিক আচার পাঠাতে পারবেন। প্রতিটি আচারের ৩০০ গ্রামের দুটি নমুনা কাচের বয়ামে প্যাক করে পাঠাতে হবে। বয়ামের লেভেলের সঙ্গে লিখতে হবে প্রস্তুতকারীর নাম, ঠিকানা ও প্রস্তুতির তারিখ।

সঙ্গে আলাদা খামের পেছনে নামসহ এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও প্রতিটি আচারের নমুনার জন্য আলাদা কাগজে আচার তৈরির উপাদানসহ প্রস্তুত প্রণালী লিখে দিতে হবে।

আচার পাঠানোর ঠিকানা: প্রাণ-আরএফএল গ্রুপ, ইভেন্ট ডিপার্টমেন্ট, হোসেন সুপার মার্কেট, ৬ষ্ঠ তলা, প্রগতি সরণি, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২।

এছাড়া রাজশাহী, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রংপুর ও বরিশাল প্রাণ সেলস অফিসে আচারের নমুনা পাঠাতে পারবেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT