২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

প্রকাশক বাচ্চু হত্যার ২ সন্দেহভাজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৭, ২০১৮, ১২:৪৯ অপরাহ্ণ


মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতাঁরা ইউনিয়নে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ব্লগার, লেখক ও প্রকাশক বাচ্চু হত্যা মামলার দুই আসামি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে ইউনিয়নের সাতগাঁও এলাকার কেসি রোডে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহতরা জঙ্গি সংগঠন জেএমবির সদস্য।

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, পূর্বের ইনফরমেশনের ভিত্তিতে আমরা ইউনিয়নের সাতগাঁও এলাকায় কেসি রোডে চেকপোস্ট বসাই। রাত একটার দিকে মোটরসাইকেলযোগে দুইজন সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের থামতে বলে। কিন্তু তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হয়ে মারা যান ওই দুজন। মরদেহ দুটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ১১ জুন বিকালে সিরাজদিখান উপজেলারর কাকালদী মোড়ে দুটি মোটরসাইকেলে করে আসা চারজন বিশাখা প্রকাশনীর মালিক শাহজাহান বাচ্চুকে (৫৫) গুলি করে হত্যা করে।

বাচ্চু ছিলেন মুন্সীগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক। ‘আমাদের বিক্রমপুর’ নামের একটি অনিয়মিত সাপ্তাহিক পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছিলেন।

ওই ঘটনায় অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে মামলা করা হয়েছিল। তবে আবদুর রহমান নিহত হওয়ার পর পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল, তাকে জিজ্ঞাসাবাদ করে আরও দুইজনের জড়িত থাকার তথ্য পুলিশ পেয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT