২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

পোস্টারেই শাকিবের চমক

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৮, ৭:৩০ অপরাহ্ণ


ছবির পোস্টার প্রকাশ পেয়েছে। সেই পোস্টার দেখে দর্শকের ধারণা করা মুশকিল ‘ক্যাপ্টেন খান’ ছবিতে কীভাবে বা কী রূপে শাকিব খানকে দেখা যাবে।

শাকিবও রহস্যটা ধরে রাখতে চান। চাইছেন না নিজের অভিনীত চরিত্র সম্পর্কে এখনই দর্শকেরা পুরোপুরি ধারণা পেয়ে যাক। বললেন, আর তো মাত্র কয়েকটা দিন। এই কয়েকটা দিন একটু অপেক্ষা করুন। তখন দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়েই জানতে পারবেন। আজ সোমবার দুপুরে  সঙ্গে ব্যাংকক থেকে কথা বলেন শাকিব খান। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে এমন কথা বলেন তিনি।

গতকাল রোববার রাতে ফেসবুকে প্রকাশিত হয়েছে শাকিব খানের নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর পোস্টার। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া তাদের ফেসবুকে ‘ফার্স্ট লুক’ বলে এটি প্রকাশ করেছে। প্রথম লুকেই চমকে দিয়েছেন শাকিব খান। চোখে রোদচশমা, পরনে হলুদ শার্ট, হাতে ব্রেসলেট, গলায় মাফলারে একেবারেই অন্য রকম দেখা গেছে শাকিব খানকে। পোস্টারে শাকিবের পেছনে বসে আছেন গোঁফওয়ালা চার নারী।Eprothomalo

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তবে প্রকাশিত পোস্টারে কোথাও তাঁকে খুঁজে পাওয়া যায়নি।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ছবিটির আরও কয়েকটি পোস্টার প্রকাশিত হবে। সেখানে নায়িকাকে পেয়ে যাবেন ভক্তরা। এ নিয়ে মনঃকষ্ট রাখার দরকার নেই।

দেশের প্রেক্ষাগৃহে ঈদের সময় বরাবরই শাকিব খানের একাধিক ছবি মুক্তি পায়। এবারই তার ব্যতিক্রম ঘটতে যাচ্ছে। এবারের ঈদে তাঁর একটি মাত্র ছবি মুক্তি পেতে যাচ্ছে। তবে ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ তুঙ্গে।

শাকিব খান বলেন, ‘আমি তো আমার মতো কাজ করে যাই। ছবি মুক্তি দেওয়ার যাবতীয় কাজ প্রযোজকদের। তাঁরাই ভালো জানেন, কোন ছবি কখন মুক্তি দিতে হবে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, আমার এই একটি ছবি নিয়েই সবাই নাকি অনেক বেশি আগ্রহ দেখাচ্ছে। বেশি এমজিতে (মিনিমাম গ্যারান্টি) প্রেক্ষাগৃহ মালিকেরা ছবিটি নিচ্ছেন।’

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘ভালো গল্পের পাশাপাশি ভালো কিছু গানও উপহার দিতে চাই ছবিতে। তাই সময় নিয়ে ব্যাংককে ছবির দুটি গানের শুটিং করা হয়েছে। কলকাতায় গানের সম্পাদনার কাজ চলছে।’

ওয়াজেদ আলী পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব খান ও বুবলী ছাড়া অভিনয় করেছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান। গতকাল রোববার ছবিটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে।

ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন কলকাতার পায়েল মুখার্জী। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, ‘অনেক বড় বাজেটে ছবিটি বানানো হয়েছে। নির্মাণ ও অ্যারেঞ্জমেন্ট—সবকিছু মিলিয়ে দারুণ একটি ছবি হবে। ঈদ আয়োজনে দর্শকেরা চমৎকার একটি সিনেমা উপহার পাবেন।’

এ ছাড়া এবার ঈদে দেশের বাইরে শাকিব খানের একটি ছবি মুক্তি পাচ্ছে। ভারতের কলকাতায় বাংলাদেশের জনপ্রিয় নায়কের ‘নাকাব’ নামের ছবিটি মুক্তি পাবে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT