১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

পূর্ব লন্ডনে যুব সমাবেশ

প্রকাশিতঃ জুলাই ৭, ২০১৮, ৮:০৮ অপরাহ্ণ


যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জবাসী যুবকদের একটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (২ জুলাই) পূর্ব লন্ডনের অ্যাস্ট্রিয়াল মিলনায়তনে অনুষ্ঠিত এই সমাবেশে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জবাসী যুবকেরা যোগ দেন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখার সভাপতি সুলতান মাহমুদ শরীফ। সভাপতিত্ব করেন জগন্নাথপুর পৌরসভার প্রথম পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল মুকিত। প্রধান আলোচক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

সমাবেশে সুলতান শরীফ বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কাজ করে। তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা দেশে-বিদেশে ছড়িয়ে দিতে হবে। আর এ কাজটি যুব সমাজকেই বেশি করে করতে হবে।
সৈয়দ সাজিদুর রহমান বলেন, আমার রাজনৈতিক কর্মপরিকল্পনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তরুণেরা। সব বিষয়ে কেবল তরুণদের মতামত নেওয়াই নয়, তাদের কণ্ঠও হতে চাই আমি। কারণ আমি মনে করি বাংলাদেশকে একটি উন্নত দেশে রূপান্তর করতে ও জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জকে আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে তারুণ্যের ভূমিকা মুখ্য।
সৈয়দ সাজিদুর রহমান বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে আজকের এই বিশাল যুব সমাবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এখন থেকে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি যুবকদের জন্য শেখ হাসিনা সরকারের নানা উদ্যোগের কথা তুলে ধরেন।
উল্লেখ্য, সৈয়দ সাজিদুর রহমান আগামী জাতীয় নির্বাচনে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।অনুষ্ঠানে অন্য বক্তারা সৈয়দ সাজিদুর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান। এর জবাবে সৈয়দ সাজিদুর রহমান বলেন, রাজনৈতিক জীবনের শুরু থেকে তিনি শেখ হাসিনার একজন নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন। দলীয় প্রধান তাঁকে যে দায়িত্ব দেবেন তা সফলভাবে পালনের জন্য আপ্রাণ চেষ্টা করে যাবেন।
সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখার জালাল উদ্দিন, হরমুজ আলী, নঈম উদ্দিন, শাহ শামীম আহমদ, মারুফ চৌধুরী, সাজ্জাদ মিয়া, আবদুল আহাদ চৌধুরী, আবদুল আলী রউফ, লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধুরী, শাহ শামীম আহমদ, চ্যানেল আই ইউরোপের প্রধান নির্বাহী রেজা আহমদ ফয়সল চৌধুরী, লুৎফুর রহমান কামালী, আজহারুল হক, আবদুল মুমিন, নুরুল আমিন, জামাল উদ্দিন চৌধুরী ও ড. রোয়াব উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT