২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

পিরোজপুরে এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮, ১০:৩৬ পূর্বাহ্ণ


অনলাইন ডেস্ক:

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ারও অভিযোগ ওঠে। মঙ্গলবার রাত ৮টার দিকে পিরোজপুর শহরের দামোদর সেতু এলাকায় এ ঘটনা ঘটেছে।
সূত্র জানায়, ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে এ্যানি রহমান পিরোজপুরের উদ্দেশ্য রওনা দেন। আসার পথে রাত সাড়ে ৮টার দিকে শহরের  হোটেল বিলাশ চত্বরে তার গাড়ি বহরে ২০-২৫ জন যুবক হামলা চালায় বলে দাবি করেন এ্যানি। মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করে বলে দাবি করে এ্যানি রহমান বলেন, দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান ওটাকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন। তবে হামলার বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলার বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, এ্যানি রহমানের  লোকেরা শহরের কয়েকটি পয়েন্টে ফাঁকা গুলি ছুড়েছেন। একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা এবং পিরোজপুরের প্রয়াত সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের মেয়ে শেখ এ্যানি রহমান নির্বাচনী প্রচারণা চালাতে বেশ কয়েক মাস ধরে পিরোজপুর-১ আসনের নাজিরপুর, স্বরূপকাঠি ও সদর উপজেলার বিভিন্ন স্থানে জনসভা করে যাচ্ছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT