১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

পাটগ্রামে ট্রাক আটকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রকাশিতঃ জানুয়ারি ১, ২০১৮, ৪:০৫ অপরাহ্ণ


লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় ট্রাক আটকিয়ে ৫লক্ষ ৬হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার সকালে পাটগ্রাম থানায় ৫জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে ট্রাকের মালিক বুলু মিয়া। তবে অভিযুক্ত মঞ্জুরুল অভিযোগ অস্বিকার করে জানান, পাওনা টাকার জন্য ট্রাক আটক করা হয়েছে মাত্র।
এরআগে রবিবার রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকায় এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে বলে এজাহারে উল্লেখ রয়েছে।
মামলার এজাহারে উল্লেখ আছে যে, রবিবার রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকায় মোজাম্মেল, মঞ্জুরুল, জয়নাল, আঃ মান্নান, লাভলুসহ আরও অনেকে ট্রাকের গতিরোধ করে ট্রাকে থাকা ৫লক্ষ ৬হাজার টাকা লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে ট্রাকের ড্রাইভার শাহ আলম বলেন, কয়েকজন লাঠি সোঠা নিয়ে ট্রাকের সামনে দাড়ায়। এ সময় তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে বাউরা ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। চেয়ারম্যান আমাকে গাড়ির চাবি জমা দিয়ে চলে যেতে বললে আমি সেখান থেকে চলে যাই। তবে গাড়িতে ৫ লক্ষ্য ৬ হাজার টাকা ছিলো সেই টাকা কে নিয়ে গেছে তা আমার জানা নেই।
এ বিষয়ে অভিযুক্ত মঞ্জুরুল বলেন, সব মিথ্যা। ওই ট্রাকের মালিকের কাছে আমি টাকা পাই। তাই ট্রাকটি আটক করে। বাউড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ দুলালের কাছে হস্তান্তর করেছি।
এ বিষয়ে ট্রাকের মালিক বুলু জানান, আমার ট্রাক আটকিয়ে ৫লক্ষ ৬হাজার টাকা ছিনতাই করা হয়েছে। তাই আমি থানায় অভিযোগ করেছি।
এ বিষয়ে বাউড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ দুলাল জানান, ছিনতাই নয় মঞ্জুরুল ট্রাকের মালিকের কাছে টাকা পায়। তাই সে ট্রাকটি আটক করে পরিষদে নিয়ে এসেছে।
এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অবনিশ্বংর কর জানান, অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT