২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

পল্টনে বিএনপি নেতাকর্মীদের ঢল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১, ২০১৮, ১:২৮ অপরাহ্ণ


আজ বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষ্যে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভার আয়োজন করা হয়েছে। আর এ জনসভাকে সফল করতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ঢল নেমেছে। ঢাকাসহ আশপাশের এলাকা থেকে আসছে হাজার হাজার নেতাকর্মী। এ সমাবেশ থেকে আসবে আন্দোলনের বার্তা। নির্বাচনের আগেই উজ্জীবিত হবে বিএনপি।

শনিবার (১ সেপ্টেম্বর) দুপুর ২টায় এই জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সকাল ১১টার পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন। এসময় তারা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। হাজারো নেতাকর্মীর স্লোগানে নয়াপল্টন ও তার আশপাশের এলাকা প্রকম্পিত।

সকাল ১১ টা থেকে সরেজমিন দেখা গেছে, রাজধানীর বিভিন্ন থানা ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে সমাবেশস্থলকে উজ্জীবিত করে রাখার চেষ্টা করছেন। পাশাপাশি মঞ্চ থেকেও নেতাকর্মীরা প্রতিবাদী বক্তব্য দিয়ে সমাবেশ জাগিয়ে তুলছেন।

কারাগারে থাকায় এবার দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকতে পারছেন না দলীয় চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এ ছাড়া দীর্ঘদিন ধরে লন্ডনে অবস্থান করায় এবারও দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকছেন না বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

দলের শীর্ষ দুই নেতা ছাড়াই এবার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দলটি। আজকের এই কর্মসূচিতে সভাপতিত্ব করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের সিনিয়র স্থায়ী কমিটির সদস্য খোন্দকার মোশাররফ হোসেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT