২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

পর্ন দেখায় ভারতীয় মেয়েরা ৩ নম্বরে, অনুসন্ধানে সেরা সানি!

প্রকাশিতঃ জানুয়ারি ১২, ২০১৮, ১২:২০ পূর্বাহ্ণ


সম্প্রতি ফের প্রকাশ্যে এল পর্নহাবের সমীক্ষার রিপোর্ট। স্বাভাবিকভাবেই সামনে এসেছে নীলছবি নিয়ে অদ্ভুত সব তথ্য। বিশেষ করে ভারতীয়দের নিয়ে অনেক তথ্য পরিসংখ্যান উঠে এসেছে পর্নো হাবের ইয়ার ইন রিভিউতে।

প্রথমত ভারত এই নীলছবি দেখার ক্ষেত্রে বেশ খানিকটা উপরে উঠে এসেছে। পুরো বিশ্বের মধ্যে তিন নম্বরে রয়েছে ভারত। যুক্তরাষ্ট্র আর লন্ডনের পরই ভারত। যেখানে পাকিস্তান প্রথম ২০ তেই জায়গা করে নিতে পারেনি। এই ২০টি দেশ মিলে পর্ন ছবির ৮০ শতাংশ ট্রাফিক দখল করে ফেলেছে। মোট ৬,৭৩২ পেটাবাইট ডেটা খরচ হয়েছে সারা বছরের পর্নো ছবি দেখতে। আর একটা মজার বিষয় হল ভারতীয়দের নীলছবি দেখার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে আছে নারীরা।

নারী দর্শকের সংখ্যা সবচেয়ে বেশি বেড়েছে ভারতেই। কলকাতা টুয়েন্টিফোর’র প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে গত এক বছরে ১২৯ শতাংশ বেড়ে নারী দর্শকের সংখ্যা, যা বিশ্বের সব দেশের তুলনায় বেশি। নারী দর্শকের সংখ্যায় ক্ষেত্রে ভারতের আগে রয়েছে ফিলিপিন্স, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকা। অর্থাৎ বিশ্বে পর্নোছবির নারী দর্শকের তালিকায় চতুর্থ ভারত।

এমনকি নারী দর্শকের সংখ্যায় যুক্তরাষ্ট্র-লন্ডনকেও পিছনে ফেলে দিয়েছে ভারত। আর সবচেয়ে বেশি সার্চ করা পর্নোস্টার হল সানি লিওন। এর পিছনে রয়েছে একটি বিশেষ কারণ। তা হল পর্নহাবের “Porn for Women” ক্যাটাগরি। যার ফলে পর্নহাবের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। এছাড়া “Me too”-র মত ট্রেন্ড এটাই প্রমাণ করে দিয়েছে যে নারীরা যৌনতা নিয়ে অনেক বেশি খোলাখুলিভাবে আলোচনা করতে এগিয়ে এসেছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT