২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের আহ্বায়ক রনি, সদস্য সচিব নাঈম

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ২:৪৯ অপরাহ্ণ


অনলাইন ডেস্ক:
পর্তুগালে বাংলাদেশি সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠিত করার লক্ষ্যে পর্তুগালের রাজধানী লিসবনে সম্প্রতি পর্তুগাল বাংলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
স্থানীয় সময় বুধবার লিসবনের ফুড গার্ডেন রেস্টুরেন্টের হল রুমে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের কমিটি গঠনের জন্য পর্তুগাল অবস্থানরত প্রবাসী সাংবাদিক, লেখক ও ব্লগারদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রনি মোহাম্মদকে আহ্বায়ক ও নাঈম হাসান পাভেলকে সদস্য সচিব করে সাত সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- জহুরুল হক জহুর, মো. রাসেল আহম্মেদ, জাহিদ হাসান সোহাগ, তৌহিদুল ইসলাম এনি প্রমুখ।
পর্তুগালের অনলাইন পত্রিকা বাংলা পিটি সম্পাদক মাহবুব সুয়েদের সভাপতিত্বে এবং রাসেল আহম্মেদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের আহ্বায়ক ফয়সাল আহমেদ দ্বীপ, পর্তুগাল প্রবাসী সাংবাদিক রনি মোহাম্মদ, নজরুল ইসলাম সুমন, এবি সামাদ, জাহিদুল ইসলাম সোহাগ, তৌহিদুর ইসলাম এনি, সুমন আহমেদ, ফখরুল হাসান, মঈন উদ্দিন, মুমিনুল ইসলাম মুমিন, আশরাফ প্রমুখ।
সভায় আগামী ছয় মাসের মধ্যে সকলের সঙ্গে পরামর্শের ভিত্তিতে পর্তুগালের বিভিন্ন শহরে বসবাসরত বাংলাদেশি মিডিয়ায় কর্মরত বর্তমান ও সাবেক কর্মীদের অংশগ্রহণে একটি পুর্নাঙ্গ কমিঠি গঠন করার আহ্বান জানানো হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT