১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

নড়িয়াবাসীর জন্য শেখ হাসিনা’র দরজা খোলা : ত্রাণ মন্ত্রী

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৮, ৯:১৪ অপরাহ্ণ


রোমান আহমেদ (শরীয়তপুর প্রতিনিধি) দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেছেন, নড়িয়াবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা সবসময় খোলা। নড়িয়ার মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বারবার নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেছে। তিনি নড়িয়ায় পদ্মার ভাঙন কবলিতদের পাশে আছে। তাদের জন্য যা যা করণীয় তিনি তা করবেন। ইতো মধ্যেই পদ্মার ভাঙন রোধে একনেকে এক হাজার কোটি ৯৭ লাখ টাকা অনুমোদন করেছেন। তাঁর নির্দেশে পদ্মা নদীর ¯্রােতের গতি পরিবর্তনের জন্য ড্রেজিংয়ের জন্য ড্রেজার পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে নড়িয়া উপজেলা শহীদ মিনারে জেলা প্রশাসন আয়োজিত নড়িয়ায় পদ্মার ভাঙন কবলিত ও অসহায় ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ভাঙন কবলিতদের জন্য ২ কোটি টাকা, ৫ হাজার বান্ডিল ঢেউটিন ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্ধ দেন। জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শরীয়তপুর-২ আসনের সাংসদ কর্ণেল (অব.) শওকত আলী, শরীয়তপুর-১ আসনের সাংসদ বিএম মোজাম্মেল হক, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব শাহ কামাল।
এসময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী নড়িয়ায় পদ্মার ভাঙন কবলিত এলাকার নিয়মিতই খোঁজ খবর নিচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকতে দেশের একজন মানুষও না খেয়ে মারা যাবে না। তাই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
অনুষ্ঠানে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনা পদ্মার ভাঙনের হাত থেকে রক্ষার জন্য যা যা করনীয় তা ইতিমধ্যেই নির্দেশ প্রদান করেছেন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে। আর ড্রেজিংয়ের ফলে পদ্মা নদীর দুই কুলই রক্ষা পাবে। এতে কোন আশপাশের কোনো ইউনিয়নেরই ক্ষতি হবে না। এজন্য বিশেষ লক্ষ্য রাখা হয়েছে। এর আগে তিনি পদ্মার ভাঙনের বিষয় প্রধানমন্ত্রীকে ও মঙ্গলবার অনুষ্ঠানে মন্ত্রীর সামনেও বিস্তারিত তুলে ধরেন।
এর আগে মন্ত্রী পদ্মার ভাঙন কবলিত মুলফৎগঞ্জ এলাকা ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT