২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

নৌকার প্রার্থী হতে চান গোপালগঞ্জের শামসুল হক ফরিদপুরীর ছেলে

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ১:৩৬ অপরাহ্ণ


শিমুল খান (গোপালগঞ্জ প্রতিনিধি) – আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে প্রার্থী হতে চান গোপালগঞ্জের গহরডাঙ্গা মাদ্রাসার মহাপরিচালক মাওলানা রুহুল আমীন। তিনি মাওলানা শামসুল হক ফরিদপুরী (রহ.) এর সন্তান, আল হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যাহ বাংলাদেশের সদস্য ও কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সাবেক মহাসচিব। এবার তিনি নড়াইল-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচনে আগ্রহী।
টুঙ্গিপাড়া গহরডাঙ্গা মাদ্রাসায় এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নড়াইল-১ আসনের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার ও সামাজিক-রাজনৈতিক নেতারা মাওলানা রুহুল আমীনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। মাওলানা রুহুল আমিনের ঘনিষ্ঠ মাওলানা মুহাম্মদ তাসনীম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
রুহুল আমিন কওমি মাদ্রাসার সরকারি স্বীকৃতির দাবিতে দীর্ঘ দিন সক্রিয় ছিলেন। বরাবরই তিনি আওয়ামীলীগের ঘনিষ্ঠ আলেম হিসেবে পরিচিত ছিলেন। আওয়ামীলীগ ধারার রাজনৈতিক সহমর্মিতার কারণে তিনি এক সময় বেফাকের মহাসচিব পদ থেকে অপসারিতও হয়েছিলেন, এমন দাবি তার নিজেরই।
মাওলানা রুহুল আমিন সাংবাদিকদের বলেন, এলাকার মানুষ চাচ্ছে, আগামী আমি সংসদ নির্বাচনে প্রার্থী হই। আওয়ামীলীগের জন্য আমি দীর্ঘ দিন ধরেই কাজ করে আসছি। আশা করি আমি মহাজোটের সমর্থন অবশ্যই পাবো।
টুঙ্গিপাড়া গহরডাঙ্গা মাদ্রাসায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তারিকুজ্জামান রেজা, সালামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিমুর রহমান, আলাউদ্দিন চৌধুরী, আমিনুল ইসলাম মনি, সাবেক পৌর মেয়র অহিদুর রহমান হেরা, খালিদ হাসান, যুবলীগের সাধারন সম্পাদক খালিদ হোসেন, ওলামা পরিষদের চেয়ারম্যান মাওলানা আব্দুর রকীব, মাওলানা শাহাদাত, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা আনিছুজ্জামান, মাওলানা রেজাউল হক, মাওলানা জিন্নাত আলী, মুফতি শহিদুল ইসলাম, স্বেচ্ছা সেবক লীগের জামাল হোসেনসহ স্থানীয় সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় নেতারা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT