২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

নিমিষেই শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের প্রথম দিনের টিকিট

প্রকাশিতঃ আগস্ট ২৭, ২০১৮, ১২:০৩ অপরাহ্ণ


নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ ঘিরে জেলা জুড়ে সাজসাজ রব পড়েছে। আগামী ২৯ আগষ্ট বিকালে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রায় সাড়ে ২০ হাজার ধারণক্ষমতাসম্পন্ন নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার টিকেট রবিবার হতে বিক্রি শুরু হয়েছে জেলার ১১টি শাখার বিভিন্ন বানিজ্যিক ব্যাংকে। এ ছাড়া স্টেডিয়ামের কাউন্টারেও এই টিকেট পাওয়া যাচ্ছে।

রোববার টিকেট বিক্রির প্রথম দিনের বরাদ্দকৃত সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয় আগামী দুই দিনে (সোম ও মঙ্গলবার) আরো সাড়ে ৭ হাজার টিকেট বিক্রি করা হবে। ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১০০০ টাকা, সাধারন গ্যালারীর মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে।

সংরক্ষিত মহিলা গ্যালারী টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে। তবে আসন সংখ্যার টিকেটের চেয়ে ফুটবল প্রেমিক দর্শক বেশী হওয়ায় অনেকে স্টেডিয়ামের গ্যালারীতে বসে এই ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবে না।

ম্যাচের টিকেট পাওয়া যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিঃ নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, পূবালী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, অগ্রণী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লিঃ সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লিঃ জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক টেংগনমারী হাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক যাদুরহাট শাখায়।

সংশ্লিষ্ট সুত্র মতে খেলাটি বাংলাদেশ টেলিভিশনসহ বেশ কিছু বেসরকারী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে। সংশ্লিষ্টরা জানায় আজ সোমবার (২৭ আগস্ট) শ্রীলঙ্কা ও আগামী মঙ্গলবার (২৮ আগস্ট) বাংলাদেশ টিম বিমানযোগে জেলার সৈয়দপুর বিমানবন্দরে ঢাকা হতে এসে নামবে। তারা অবস্থান করবে বিভাগীয় শহর রংপুরের নর্থভিউ হোটেলে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জাগো নিউজকে জানান, ‘আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপখ্যাত সাফ ফুটবল চ্যাম্পিয়ন শিপ। তবে এর আগেই দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দল একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে। আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে এই ম্যাচ নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। ফিফার সকল নিয়ম-কানুন মেনেই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT