১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

নিজের কথাই বললেন টয়া!

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৮, ৮:১৩ অপরাহ্ণ


ছোট পর্দার তারকা মুমতাহিনা টয়ার প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গল বিউটি’ মুক্তি পাবে আগামী শুক্রবার। তা নিয়ে দারুণ উচ্ছ্বাসের মধ্যে আছেন ছোট পর্দার এই অভিনেত্রী। শোনা গিয়েছিল, ছবিটির মুক্তি উপলক্ষে শুধু সেই উচ্ছ্বাসের কথাই সংবাদকর্মীদের জানাবেন এদিন। বলবেন তাঁর প্রথম অভিনীত ছবিতে কাজের সুযোগ, শুটিংয়ের দিনগুলো ও মুক্তির আনন্দের কথা। কিন্তু গত রোববার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে শুধু এসব কথাই বললেন না, তাঁর ছোট পর্দার কিছু ভিন্ন কাজের খবরও দিলেন সাবেক এই লাক্স তারকা।

মাইক্রোফোন হাতে অনুষ্ঠানটি শুরু করেন টয়ার বন্ধু আরেক তারকা সিয়াম আহমেদ। অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য উপস্থিত সাংবাদিকদের কৃতজ্ঞতা জানিয়ে বন্ধু টয়ার প্রথম চলচ্চিত্রের জন্য শুভেচ্ছা ও সবার কাছে শুভকামনা চাইলেন সিয়াম। এরপর অনুষ্ঠানের মূল আকর্ষণ টয়ার হাতে মাইক্রোফোন তুলে দেন ‘পোড়ামন ২’-খ্যাত এই নায়ক।

শুরুতেই টয়া তাঁর প্রথম চলচ্চিত্র বেঙ্গল বিউটির মুক্তির কথা জানালেন। তিনি বলেন, ‘এর মধ্যে চারটি হল পাওয়ার খবর শুনেছি। ১৯ জুলাই ছবিটির প্রিমিয়ার শো হওয়ার কথা আছে। বড় পর্দায় প্রথম নিজেকে দেখব। অনুভূতি বলে বোঝাতে পারব না।’

ছবিটি গত ফেব্রুয়ারি মাসে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে একসঙ্গে মুক্তির কথা ছিল। কিন্তু ৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে মুক্তি পেলেও সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ায় ছবিটি বাংলাদেশে একই দিনে মুক্তি পায়নি।

কীভাবে এই ছবিতে কাজের সুযোগ হলো? সাংবাদিকদের প্রশ্নের জবাবে টয়া বলেন, ‘প্রথমে এই পরিচালকের আরেকটি ছবির প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় কাজটি করিনি। পরে এই গল্প দিলে পাণ্ডুলিপি পড়ার পর মনে গেঁথে যায়।’

সত্তরের দশকের রাজনৈতিক পটপরিবর্তনের পরিস্থিতির মধ্যে একটি জুটির কাল্পনিক প্রেমের গল্প নিয়ে বেঙ্গল বিউটি। ছবির গল্পের প্রয়োজনে লোকেশনগুলোকেও সেভাবেই বেছে নেওয়া হয়েছিল। তবে টয়ার কথা, ‘বর্তমান সময়ে এসে সত্তরের দশকের লোকেশন মেলানো কম কষ্টকর ছিল না। এই ছবিতে বাংলাদেশ বেতারের একটা ভূমিকা আছে। আমরা বেতারের মধ্যেও শুটিং করেছি।’

প্রীতম হাসানের সুর ও সংগীতে মমতাজের গাওয়া ‘লোকাল বাস’ গানের ভিডিওতে মডেল হয়ে দারুণ প্রশংসা পেয়েছিলেন টয়া। ভিডিওটির পরিচালক ছিলেন তানিম রহমান। এই দিনের ছবির অনুষ্ঠানে ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ নামে প্রতিক হাসানের গাওয়া একই দলের আরেকটি গানের ভিডিওতে মডেল হওয়ার খবর দিলেন তিনি। টয়া বলেন, এই গানের ভিডিওটিও ‘লোকাল বাস’-এর মতো আরেকটি ‘ধামাকা’ হতে পারে। ভিডিওটি এ মাসেই প্রকাশিত হবে।

ইমরান ও শুভমিতার গাওয়া ‘প্রেমের ক্ষয়’ নামে একটি গানের ভিডিওতেও তিনি মডেল হবেন। এদিন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তানিম রহমান, প্রীতম হাসান, প্রতিক হাসান এবং বেঙ্গল বিউটি ছবির দুই অভিনয়শিল্পী মাসুম বাসার ও মিলি বাসার।

‘বেঙ্গল বিউটি’ ছবির গল্প, চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন রাশান নূর। পাশাপাশি টয়ার বিপরীতে অভিনয়ও করেছেন তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT