২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

নিক জোনাসের পছন্দ দীপিকা!

প্রকাশিতঃ জুন ২৮, ২০১৮, ১:১৫ অপরাহ্ণ


বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ে কবে—এটা নিয়ে বেশ শোরগোল অনলাইনে। কেউ কেউ আগ বাড়িয়ে বলছেন, বিয়ে আগামী মাসেই। জনপ্রিয় ম্যাগাজিন ফিল্মফেয়ারের অনলাইন সংস্করণে বলা হয়েছে, আগামী জুলাই অথবা আগস্ট মাসে তাঁদের বাগদান হবে। তবে এই সবকিছুর মধ্যেই জানা গেল, নিক জোনাসের পছন্দ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

নিক জোনাসকে মা মধু চোপড়ার সঙ্গে পরিচয় করিয়ে দিতে ভারতে এনেছেন। গোয়ায় সৈকতে নিকের সঙ্গে সময় কাটাতেও দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সেখানে ছিলেন বোন পরিণীতি চোপড়াও।

বলিউড লাইফের খবর অনুযায়ী, নিক জোনাস নাকি বেশ কয়েক দিন ধরে ‘পদ্মাবত’ তারকা দীপিকা পাড়ুকোনকে তাঁর ইনস্টাগ্রামে অনুসরণ করছেন। এমনকি দীপিকার একটি ছবিতে নিককে বেশ হাসতেও দেখা যায়। ‘বাজিরাও মাস্তানি’র ছবির পর থেকেই নাকি দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক তেমন একটা ভালো নয়। কিন্তু দীপিকাকে যে বেশ পছন্দ নিক জোনাসের, তা সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা জানেন কি না, তা জানা যায়নি।নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো প্রকাশ্যে কিছু বলেননি প্রিয়াঙ্কা। তবে তাঁদের ঘনিষ্ঠতা দেখেই অনেক অনেক কিছুই আন্দাজ করছেন। কারণ, তাঁরা ঘুরছেন, চুটিয়ে আড্ডা দিচ্ছেন, প্রিয়াঙ্কার আত্মীয়স্বজনদের সঙ্গে পরিচিত হচ্ছেন।

২১ জুন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন নিক। এ যাত্রায় মুম্বাইতে হয়তো খুব বেশি দিন থাকা হবে না তাঁর। তাই যতটা সময় পাচ্ছেন, প্রেমিককে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। প্রেমিক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা ঘুরে বেড়াচ্ছেন ভারতের গোয়ার সমুদ্রসৈকতে। এ সময় তাঁদের সঙ্গে আছেন প্রিয়াঙ্কার কাজিন বলিউডের আরেক তারকা পরিণীতি চোপড়া।

গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ চোপড়া আর পরিণীতি চোপড়া।

প্রিয়াঙ্কার নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গেছে পরিণীতি চোপড়াকে। পরিণীতির পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেছে, দুই বোন ‘টিপ টিপ বারসা পানি’ গানের সঙ্গে প্রাণখুলে নাচছেন। নাচের সময় তাঁরা দুজন খালি গলায় গানটি গেয়েছেন। প্রিয়াঙ্কা ও পরিণীতির নাচের এই ভিডিও গোয়াতেই ধারণ করা। এক দিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও এরই মধ্যে ৩১ লাখ বারের বেশি দেখা হয়ে গেছে।

প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হোক, তা একসময় ভাবতেই পারেননি মা। সংবাদমাধ্যমকে এ কথা তিনি বলেছিলেনও। তখন তিনি আরও বলেছিলেন, ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।’ এখন কিন্তু তাঁর মেয়ে বিদেশির সঙ্গেই প্রেম করছেন। প্রিয়াঙ্কার চেয়ে নিক ১০ বছরের ছোট। আবার বিয়ের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নাকি স্থায়ীভাবে থাকার কথা ভেবেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা। বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তাঁর মুখে প্রাণখোলা হাসি। প্রেমিকার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক৷ আর তার সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটি লাভসাইন৷ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম দেওয়া হয়েছে ‘প্রিনিক’৷ এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে৷৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে নিকের কাজিনের বিয়েতে তাঁর ভাই কেভিন জোনাস, ভাবি ও তাঁদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন। আড্ডা দিয়েছেন প্রেমিকের পরিবারের বন্ধুদের সঙ্গে।

২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দী হন তাঁরা। এরপর গুজব ছড়ায়, তাঁদের মধ্যে গড়ে উঠেছে সখ্য।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT