২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

নায়িকা আঁচল ফিরবেন, তবে…

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ১২:২৬ পূর্বাহ্ণ


এখন কী করছেন? ফোনের ওপার থেকে থেকে উত্তর আসলো ‘কফি খাচ্ছি’। না, মানে বর্তমান সময় কীভাবে কাটছে?-পরিবারের সঙ্গে কাটছে। তবে। তবে কী? বেশ গতি নিয়েই ঢাকাই সিনেমার নায়িকা হিসেবে এগিয়ে যাচ্ছিলেন আঁচল আঁখি, মাঝ পথে কিছুদিন থমকে যাওয়া। কথা হচ্ছিলো তার সঙ্গেই। অনেকে দিন থেকেই আলোচনার বাইরে এই অভিনেত্রী। কারণ হাতে কোনো ছবি নেই। বেশ কিছুদিন মিডিয়া থেকে নিজেকে আড়ালে রেখেছিলেন আঁচল। ঈদুল আজহার আগে নায়ক নিরবের সঙ্গে দেখা মেলে তার।

টেলিভিশনের দুই একটি অনুষ্ঠানেও দেখা মিলেছে। কবে আবারও সিনেমায় ফিরবেন আঁচল এই প্রশ্ন অনেকেরই। বিশেষ করে গণমাধ্যমকর্মীদের কাছে সব সময় এই প্রশ্নের মুখোমুখি হচ্ছেন এই নায়িকা। পরিচিত কারো সঙ্গে দেখা হলেও শুনতে হয়ে কবে ফিরছো? কিংবা কবে ফিরছেন নতুন সিনেমায়? এমন প্রশ্ন। আঁচল জানালেন সেই কথা।

আঁচল জাগো নিউজকে জানান, বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে কথা চলছে, ফাইনাল হলে জানাবেন। তবে শিগগিরই বড় পর্দায় দেখা যাবে তাকে। মুক্তির অপেক্ষায় আছে আঁচল অভিনীত ‘দাগ’ নামের একটি সিনেমা। সামনের মাসেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানালেন তিনি। এই ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে শিগগিরিই।

সিনেমাকে বাই বাই জানিয়ে আঁচল গ্রামে ফিরে গেছেন এমন গুঞ্জন ছড়িয়ে ছিল একবার। আঁচল বললেন,‘আমি তো সিনেমা ছেড়ে যাইনি। কিছু দিন কাজ করিনি এ কথা ঠিক । তবে সিনেমা ছেড়ে দিইনি। সিনেমাতেই আছি। সবাইকে আমার ‘দাগ’ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে রাখলাম। শিগগিরই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে। সব কিছু ঠিক থাকলে সামনে মাসেই মুক্তি পাবে।

২০১৬ সালের শেষের দিকে ‘দাগ’ সিনেমার শুটিং শুরু করেন আঁচল । তারেক শিকদারের পরিচালনায় আঁচলের বিপরীতে এতে অভিনয় করছেন বাপ্পি। ভিশন অডিও প্রযোজিত এ ছবিতে আরো অভিনয় করেছে, ডি জে সোহেল, শতাব্দী ওয়াদুদ, লিনা ফেরদৌস, ফারুক মজুমদার। সিনেমাটিতে মোট পাঁচটি গান থাকছে।

২০১১ সালে রাজু আহম্মেদ এর ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলি রোড’ দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু হয় আঁচলের। এরই মধ্যে প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন তিনি। বিশেষ করে বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে হাফ ডজন ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ জুটির ‘জটিল প্রেম’ ছবিটি বানিজ্যিক ভাবে দারুণ সফলতা পায় ২০১৩ সালে। সুলতানা বিবিয়ানা সিনেমাটি ছিল তার অভিনীত শেষ ছবি। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল হিমেল আশরাফ পরিচালত এই সিনেমাটি। এখন শুধু আঁচলের নতুন চমক দেখার অপেক্ষা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT